image

আজ, বুধবার, ২৪ জুলাই ২০১৯ ইং

চট্টগ্রামে বৃষ্টি বিঘ্নিত নিরুত্তাপ হরতাল

নিজস্ব প্রতিবেদক    |    ১২:৫৭, জুলাই ৭, ২০১৯

image

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা দেশব্যাপী আধাবেলা হরতালে চট্টগ্রামে কোন প্রভাব পড়েনি। সকাল থেকে বৃষ্টি বিঘ্নিত নিরুত্তাপ এ হরতালে প্রতিদিনের ন্যায় গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

রোববার (৭ জুলাই) সকাল ৬টা থেকে শুরু হওয়া হরতাল চলবে দুপুর ২টা পর্যন্ত। হরতালে চট্টগ্রাম মহানগর কিংবা জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এমনকি হরতালের সমর্থনে বাম গণতান্ত্রিক জোটের মিছিল-সমাবেশ বা পিকেটিংয়ের খবরও পাওয়া যায়নি।

বিএনপি হরতালে সমর্থন দিলেও নগরীর কোথাও তাদেরকেও হরতালে দেখা যায়নি।

গুড়ি গুড়ি বৃষ্টি কিছুটা জনজীবনে বিরূপ প্রভাব ফেললেও হরতালের কোন নিশানা চট্টগ্রামবাসী দেখেনি কোথাও। অন্যান্য দিনের মতোই স্বাভাবিকভাবে চলাচল করছে বাস, ট্রাক, কাভার্ড ভ্যানসহ সব ধরনের যানবাহন। 

চট্টগ্রাম বন্দর থেকেও মালামাল পরিবহন স্বাভাবিক আছে। সকাল থেকে সবক’টি ট্রেন যথাসময়ে চট্টগ্রাম স্টেশন ছেড়ে গেছে। দূরপাল্লার যানবাহন চলাচলেও হরতালের কোনো প্রভাব নেই। 

তবে হরতালকে কেন্দ্র করে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রাস্তায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

নগরীর বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক সরেজমিনে পরিদর্শন করে দেখা গেছে, ট্রাফিক পুলিশকে যানজট নিরসনে অন্যান্য দিনের মতো ব্যস্ত সময় পার করতে হচ্ছে। হরতালেও সড়কে প্রচুর গাড়ীর চাপই বলে দেয়, হরতালে নগরবাসীর কোন সাড়া নেই।

দুপুর ১২টার দিকে আগ্রাবাদ বাদামতলী মোড়ে দায়িত্বপালনরত ট্রাফিক পুলিশ সার্জেন্ট শিমুল বলেন, হরতালের কোন বিরূপ প্রভাব নেই সড়কে। সবকিছুই স্বাভাবিক। সকাল থেকে এ পর্যন্ত কোথাও অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০৯:৫৮, জুলাই ২৩, ২০১৯

চমেক হাসপাতালের আগুন : বড় ক্ষয়ক্ষতি থেকে রক্ষা


Los Angeles

০২:০৩, জুলাই ২১, ২০১৯

চট্টগ্রাম বিএনপির মহাসমাবেশে পটিয়ার এনামের শোডাউন


Los Angeles

১৮:২৯, জুলাই ১৪, ২০১৯

চবি আবৃত্তি মঞ্চ'র একক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব


Los Angeles

০২:২৩, জুলাই ১৪, ২০১৯

অবশেষে চবি ছাত্রলীগের কমিটি : সভাপতি রুবেল, সম্পাদক টিপু


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১২:৪৫, জুলাই ২৪, ২০১৯

টেকনাফ সীমান্তে গুলাগুলি : নিহত ২


Los Angeles

১২:২৩, জুলাই ২৪, ২০১৯

ছেলেধরা গুজবে সচেতনতা বাড়াতে কর্ণফুলীতে পুলিশের মাইকিং


Los Angeles

১২:১৪, জুলাই ২৪, ২০১৯

ছেলে ধরা গুজব বন্ধে দোহাজারী তদন্ত কেন্দ্র পুলিশের মাইকিং