image

আজ, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ ইং

ইউএনওকে কর্ণফুলীতে যাত্রী স্বার্থ রক্ষা কমিটির স্মারকলিপি

প্রেস বিজ্ঞপ্তি    |    ২১:২৭, জুলাই ৭, ২০১৯

image

গ্যাসের মূল্য বৃদ্ধির সাথে সাথে কর্ণফুলী উপজেলা বিভিন্ন রুটে সিএনজি ভাড়া পঞ্চাশ শতাংশ হারে বাড়তি ভাড়া নিচ্ছে। বেশ কিছুদিন ধরে এই ভাড়া বৃদ্ধি নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক প্রতিবাদের ঝড় উঠে। অযৌক্তিক সিএনজি ভাড়া বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে আজ সাধারণ জনগণের পক্ষে যাত্রী স্বার্থ রক্ষা কমিটির ব্যানারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরিজ মহোদয় কে স্মারকলিপি প্রদান করে। 

স্মারকলিপিতে উল্লেখ করেন, গ্যাসেরর দাম বৃদ্ধির অজুহাতে বর্তমানে কর্ণফুলি সিএনজি সমিতি পঞ্চাশ শতাংশ ভাড়া বৃদ্ধি করেছে যা গরিব, দুঃখী ও মেহনতি মানুষের পক্ষে কষ্টসাধ্য হয়ে পড়েছে। গ্যাসের দাম বৃদ্ধির ফলে বাংলাদেশের কোন রুটে গাড়ি ভাড়া বৃদ্ধি পাইনি। সংশ্লিষ্টদের নির্দেশনা ছাড়া ভাড়া বৃদ্ধি করা সম্পূর্ণ অন্যায়। যা প্রত্যাহার করা একান্ত আবশ্যক।

এ বিষয়ে জানতে চাইলে যাত্রী স্বার্থরক্ষা কমিটির মোহাম্মদ সেলিম বলেন, আমরা অবিলম্বে অযোক্তিক ও অস্বাভাবিক বাড়তি ভাড়া প্রত্যাহার চাই।বর্তমানে আমরা যে ভাড়া প্রদান করে আসছি তাও দুরত্বের তুলনায় বেশি ভাড়া দিয়ে আসছি।

আমরা যাত্রী স্বার্থরক্ষা কমিটি শনিবার রাতে সিএনজি সমিতির সাথে সমঝোতার মাধ্যমে ভাড়া নির্ধারিত হয়। নিধারিত ভাড়া তালিকায় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করে। কতিপয় ড্রাইভার বাড়তি ভাড়া আদায়ের লক্ষ্যে গাড়ি বন্ধ রাখে। আমাদের দাবি মেনে যারা গাড়ি চালাতে রাস্তায় বের হয়েছিল তাদেরকে রাস্তার হেনস্তা করে, যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দেয় যা ব্যক্তি স্বাধীনতার পরিপন্থী।আমরা এমন হীন কাজের তীব্র নিন্দা জানাই।দোষীদের শাস্তী দাবি করছি।লাইসেন্স বিহীন ড্রাইভারদের গাড়ি চালানোর অনুমতি না দেওয়ার জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আর্কষণ করছি।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন আব্দুস শুক্কুর, মোঃ সেলিম উদ্দিন, মীর আহম্মদ, জাহাঙ্গীর আলম, মোঃ মহসিন, আনিছুর রহমান, মহিউদ্দিন, জুয়েল সহ আরো অনেকে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:১১, নভেম্বর ১৭, ২০১৯

পুরান ঢাকার ব্যবসায়ী বশির উল্লাহর কুলখানি সোমবার


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৩:১৮, নভেম্বর ২২, ২০১৯

উখিয়ায় পিইসি পরীক্ষা দিচ্ছে রোহিঙ্গা শিশুরা !


Los Angeles

১৩:১৩, নভেম্বর ২২, ২০১৯

পেকুয়ায় মাদ্রাসা ছাত্রীর বস্তাবন্ধী লাশ উদ্ধার


Los Angeles

১৩:০৯, নভেম্বর ২২, ২০১৯

সরকার বিরোধী কর্মকান্ডে লিপ্ত হওয়ায় ৩ রোহিঙ্গাকে ২ বছরের সাজা