image

আজ, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ ইং

সহকারী অ্যাটর্নি জেনারেল হলেন রাউজানের সন্তান সিদ্দিক সাইফ

রাউজান সংবাদদাতা    |    ২১:৩৫, জুলাই ৭, ২০১৯

image

বাংলাদেশ সরকারের সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ লাভ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী, রাউজানের বাগোয়ান ইউনিয়নের সন্তান সাইফুর রহমান সিদ্দিক সাইফ। আইনজীবী সাইফুর রহমান সিদ্দিক সাইফসহ সুপ্রিম কোর্টের ১০৫ জন আইনজীবীকে সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়।

এস আর সিদ্দিক সাইফ দৈনিক আজাদীর সাবেক সহকারি সম্পাদক, লেখক, প্রাবন্ধিক, অনুুবাদক, প্রয়াত সিদ্দিক আহমেদের ছেলে। তার বাড়ি রাউজানের গশ্চি ইউনিয়নের ধরের টেক এলাকায়। তিনি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের ৩য় ব্যাচের সাবেক কৃতি ছাত্র। এছাড়া এস আর সিদ্দিক সাইফ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’ এলামন্যাই এসোসিয়েশন’র প্রতিষ্ঠাতা সদস্য সচিব ছিলেন।

(৭ জুলাই) আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সলিসিটর অনুবিভাগ থেকে জারি করা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রাষ্ট্রপতির আদেশক্রমে ‘দ্য বাংলাদেশ ল অফিসার্স অর্ডার ১৯৭২-এর ৩ (১) অনুচ্ছেদ’ অনুযায়ী, সুপ্রিম কোর্টের ১০৫ জন আইনজীবীকে পুনরায় আদেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ প্রদান করা হলো। এর আগে নিয়োগ পাওয়া ৫২ জনকে সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে বহাল রাখা হয়েছে। এ নিয়ে সহকারী অ্যাটর্নি জেনারেলের সংখ্যা দাঁড়াল ১৫৭ জনে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:১১, নভেম্বর ১৭, ২০১৯

পুরান ঢাকার ব্যবসায়ী বশির উল্লাহর কুলখানি সোমবার


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৩:১৮, নভেম্বর ২২, ২০১৯

উখিয়ায় পিইসি পরীক্ষা দিচ্ছে রোহিঙ্গা শিশুরা !


Los Angeles

১৩:১৩, নভেম্বর ২২, ২০১৯

পেকুয়ায় মাদ্রাসা ছাত্রীর বস্তাবন্ধী লাশ উদ্ধার


Los Angeles

১৩:০৯, নভেম্বর ২২, ২০১৯

সরকার বিরোধী কর্মকান্ডে লিপ্ত হওয়ায় ৩ রোহিঙ্গাকে ২ বছরের সাজা