image

আজ, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ইং

মিরসরাইয়ে ফুটবল খেলায় সংঘর্ষে আহত ৭

মিরসরাই সংবাদদাতা    |    ২৩:৪৪, সেপ্টেম্বর ৮, ২০১৮

image

মিরসরাইয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে আহতদের কয়েকজন

মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনাল খেলায় গোলকিপারকে সমর্থকরা উত্যক্ত করায় ও সমর্থকদেরকে মাঠে প্রবেশে বাঁধা দেওয়ার জেরে সংঘর্ষে আহত হয়েছে ৭ জন।

শনিবার (৮ সেপ্টেম্বর) উপজেলার জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মিঠানালা ইউনিয়ন একাদশ বনাম ওয়াহেদপুর ইউনিয়ন একাদশ’র মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় আহতদের মধ্যে প্রতিদ্বন্দ্বী দলের ২ জন খেলোয়াড় ও বাকিরা স্বেচ্ছাসেবক ছিলো। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্টের খেলা ২ টি ভেন্যুতে অনুষ্ঠিত হচ্ছে, তম্মধ্যে একটি জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ। শনিবার বিকেলে মিঠানালা ইউনিয়ন একাদশ বনাম ওয়াহেদপুর ইউনিয়ন একাদশ’র মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলা শেষ হওয়ার ৮ মিনিট পূর্বে মিঠানালা ইউনিয়ন একাদশের গোলপোস্ট ঘেঁষে গোলকিপারকে কিছু সমর্থক উত্যক্ত করছিল এবং মাঠে প্রবেশেরও চেষ্টা করে। এসময় স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের বাঁধা প্রদান করলে তাদের উপর হামলা করে সমর্থকরা। হামলায় আহতদের মধ্যে প্রতিদ্বন্দ্বী দলের ২ জন খেলোয়াড় ও বাকিরা স্বেচ্ছাসেবক ছিলো। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র জয়দেব দাশ, অয়ন দত্ত, নবম শ্রেণীর ছাত্র সাজ্জাদ, অষ্টম শ্রেণীর ছাত্র তুহিন, নবম শ্রেণীর ছাত্র তৌহিদুল ইসলাম। তাদের মধ্যে জয়দেব দাশ, সাজ্জাদ গুরুতর আহত হন। খেলার ফলাফল মিঠানালা ২-১ গোলে জয়ী। 

জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান, খেলার শেষের দিকে গোলকিপারকে উত্যক্ত ও মাঠে সমর্থকদের বাঁধা দেওয়ার কারণে স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৫ শিক্ষার্থী আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির জানান, খেলার সুষ্ঠ পরিবেশ নষ্ট করার জন্য অতি উৎসাহী দর্শকরা সেমিফাইনাল খেলা শেষ হওয়ার ৮ মিনিট পূর্বে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় কয়েকজন আহত হয়েছে। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৮:৩৮, সেপ্টেম্বর ২২, ২০১৮

বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত


Los Angeles

০০:৪৩, সেপ্টেম্বর ১৬, ২০১৮

মাস্টার কামাল উদ্দিন স্মৃতি সংসদের মতবিনিময়


Los Angeles

০০:১৪, সেপ্টেম্বর ১৫, ২০১৮

বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে আনোয়ারায় বৈরাগ ইউনিয়ন চ্যাম্পিয়ন


Los Angeles

২৩:৪২, সেপ্টেম্বর ১৪, ২০১৮

হাালিশহর মুক্তবিহঙ্গের ৩য় বিভাগ ফুটবল টিমের অনুশীলন উদ্বোধন


Los Angeles

২৩:৪৪, সেপ্টেম্বর ৮, ২০১৮

মিরসরাইয়ে ফুটবল খেলায় সংঘর্ষে আহত ৭


Los Angeles

২৩:২৮, সেপ্টেম্বর ৮, ২০১৮

চন্দনাইশে বঙ্গবন্ধু  জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ভোধন


Los Angeles

০০:২৪, সেপ্টেম্বর ৬, ২০১৮

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে কুতুবদিয়ায় ফাইনালে কৈয়ারবিল ইউনিয়ন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৯:০৯, সেপ্টেম্বর ২৫, ২০১৮

এনার্জি ড্রিংক বিক্রি নিষিদ্ধ


Los Angeles

১৯:০০, সেপ্টেম্বর ২৫, ২০১৮

রোয়াংছড়িতে ইউএনও’র বিদায় ও বরণ


Los Angeles

১৮:০১, সেপ্টেম্বর ২৫, ২০১৮

শেখ হাসিনা আর উন্নয়ন একসূত্রে গাঁথা : কক্সবাজারে শিল্পমন্ত্রী