image

আজ, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

মিরসরাইয়ে লিপি হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন 

মিরসরাই সংবাদদাতা    |    ১৩:২২, জুলাই ১১, ২০১৯

image

মিরসরাইয়ে গৃহবধূ হোসনে আরা আক্তার লিপির খুনীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী, মঈনিয়া যুব ফোরাম ও মঈনিয়া ওলামা মাশায়েখ।

বুধবার (১০ জুলাই) বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগর এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, পুলিশ লিপির হত্যাকারীদের এখনো গ্রেফতার করতে পারেনি। মামলার অন্যতম আসামী লিপির স্বামী কামাল উদ্দিন বিদেশে পালিয়ে গেছে। বক্তারা অনতিবিলম্বে লিপি হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। 

এসময় বক্তব্য রাখেন লিপির পিতা শেখ আলম, মা রহিমা আক্তার, চাচা মফিজুর রহমান, স্থানীয় ইউপি সদস্য শাহ আলম, মঈনিয়া যুব ফোরাম নেতা আকবর হোসেন রুবেল, মাওলানা ইসমাইল সিরাজী, মশিউর রহমান, মনসুর, সরোয়ার, স্থানীয় হিঙ্গুলী মাদরাসার সহ-সুপার বোরহান উদ্দিন, শিক্ষক জামাল উদ্দিন, জাফর উদ্দিন, সিরাজ উদ্দিন প্রমুখ। 

উল্লেখ্য, গত ১০ জুন রাতে মিরসরাইয়ের ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের মধ্যম আজমনগর গ্রামে শ্বশুর বাড়িতে হত্যা করা হয় হোসনে আরা আক্তার লিপিকে (২৫)। হত্যার পর লিপির মরদেহ শোয়ার ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে দেয় শ^শুর বাড়ীর লোকজন। পরেরদিন ১১ জুন জোরারগঞ্জ থানায় নিহতের স্বামী কামাল উদ্দিন, শ^াশুড়ি হোসনেয়ারা বেগম ও শ্বশুর নূর মোহাম্মদকে আসামি করে একটি হত্যা মামলা করেন নিহত গৃহবধূ হোসনে আরা আক্তার লিপির বাবা শেখ আলম।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image