image

আজ, সোমবার, ২২ জুলাই ২০১৯ ইং

চবিতে 'নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ সমিতি'র সপ্তাহব্যাপী সদস্য সংগ্রহ অভিযান

প্রেস বিজ্ঞপ্তি    |    ০২:০২, জুলাই ১২, ২০১৯

image

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নোয়াখালী জেলার শিক্ষার্থীদের আন্তঃযোগাযোগ এবং স্বার্থ রক্ষার অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন 'নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ সমিতি (নোজেছাস) চবি'র সপ্তাহব্যাপী সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে। সংগঠনের ২০১৯-২০ সেশনের কার্যকরী পরিষদের নির্বাচনকে সামনে রেখে এ সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে বলে জানান সংগঠনটির নেতৃবৃন্দ। 

বুধবার (১০ জুলাই) থেকে এ কার্যক্রম শুরু হয়ে আগামী বুধবার পর্যন্ত চলবে এ কার্যক্রম।

গত কয়েক বছরের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে এবং সংগঠনের কার্যক্রমকে আরও গণমুখী ও গতিশীল করার লক্ষ্যে বৈরী আবহাওয়া উপেক্ষা করেও সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ফোরকানুল আলম, অর্থ সম্পাদক মুহাইমিনুল হক রায়হান, প্রচার সম্পাদক ও চবি আবৃত্তি মঞ্চের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রব্বানীর উপস্থিতিতে সকাল সাড়ে নয়টা থেকে বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে বুথের মাধ্যমে ডিজিটাল ডাটাবেজ তৈরী করার জন্য সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে। যা আগামী সপ্তাহব্যাপী পুরোদমে চলবে।

বুধবার (১০ জুলাই) সারাদিন মুষলধারে বৃষ্টিপাতের পরেও এ কার্যক্রমে চবিতে অধ্যয়নরত নোয়াখালী জেলার শিক্ষার্থীদের ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়।

সংগঠনটির সভাপতি হোসাইন মোহাম্মদ ফাহিম বলেন, আসন্ন ২০১৯-২০ কার্যকরী পরিষদের নির্বাচন, সদস্যদের ডিজিটাল ডাটাবেজ তৈরী এবং সংগঠনের কার্যক্রমকে আরও গতিশীল ও শিক্ষার্থী বান্ধব করার লক্ষ্যে সপ্তাহব্যাপী আমাদের এ কার্যক্রম। আমরা বিশ্বাস করি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যনরত নোয়াখালী জেলার শিক্ষার্থীদের অধিকার ও সম্প্রীতি  রক্ষায় ভবিষ্যতে নোজেছাস আরও কার্যকরী ভূমিকা পালন করবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৮:৩৮, জুলাই ১৮, ২০১৯

আইনী প্রতিকার ভোক্তার নাগরিক অধিকার : ক্যাব


Los Angeles

১৮:২১, জুলাই ১৮, ২০১৯

চুয়েটে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব শুরু


Los Angeles

০১:১২, জুলাই ১৪, ২০১৯

অনলাইন দৈনিক দেশ বার্তা'র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


Los Angeles

০২:৪২, জুলাই ১২, ২০১৯

মেরিন একাডেমি কর্মচারী কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:৪৭, জুলাই ২২, ২০১৯

লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি