image

আজ, সোমবার, ২২ জুলাই ২০১৯ ইং

রাউজান উপজেলা আ.লীগের সভাপতি কামাল উদ্দিনের জানাজা ও দাফন সম্পন্ন

রাউজান সংবাদদাতা    |    ০২:১৭, জুলাই ১২, ২০১৯

image

সর্বসাধারণের শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হয়েছেন রাউজান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ কামাল উদ্দিন আহম্মেদ। প্রবল ঝড় বৃষ্টির মাঝেও হাজারো মানুষের অংশগ্রহণে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকাল ৪ টায় রাউজান উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে ইমামতি করেন জামেয়া আহমদীয়ে সুন্নিয়া মাদরাসার অধ্যক্ষ আল্লামা অছিয়র রহমান আল-কাদেরী। 

জানাজা নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে রাউজানের সাংসদ চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, আমরা একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে হারিয়েছি। তার শূন্যতা কখনো পূরণ হবার নয়। তিনি আমৃত্যু দলের কল্যাণে নিবেদিত প্রাণ ছিলেন। তিনি সব সময় মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার সততা, নিষ্টা আর দলের প্রতি আনুগত্য’র শিক্ষা দলের কর্মীদের জন্য পাথেয় হয়ে থাকবে।

জানাজা শেষে রাউজান উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে তার মরদেহ দলের নেতা-কর্মীদের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে লাশবাহী গাড়ীতে করে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে গেলে এলাকার মানুষ শেষবারের মতো অশ্রুসিক্ত চোখে তাকে শেষ বিদায় জানায়।

জানা যায়, গতকাল বুধবার রাত ৮ টার দিকে নিজ বাসভবনে হঠাৎ তিনি বুকে অসুস্থতাবোধ করেন। এসময় তাকে গহিরা জে.কে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশংকাজনক মনে হওয়ায় কর্তৃব্যরত চিকিৎসক শহরে নিয়ে যেতে পরামর্শ দিলে নগরীর জিইসি মোড় মেডিকেল সেন্টারে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

জানাজায় অংশনেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম রাশেদ, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, রাউজান উপজেলা আ.লীগের সি. সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এহসান মুরাদ, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেফায়েত উল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, রাউজানের ইউনিয়ন পরিষদসমূহের চেয়ারম্যানগণ, দৈনিক আজাদীর সি. সহ সম্পাদক সাংবাদিক খোরশেদ আলম, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সাংবাদিক সাইদুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগ, রাউজান উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ, রাউজানের ১৪টি ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, মহিলা আ.লীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:১১, জুলাই ২২, ২০১৯

পটিয়ায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর একগুচ্ছ কর্মপরিকল্পনা


Los Angeles

২৩:৫৭, জুলাই ২১, ২০১৯

সন্দ্বীপে রেড ক্রিসেন্ট উপজেলা সহশিক্ষা অরিয়েন্টেশন


Los Angeles

২৩:৩৩, জুলাই ২১, ২০১৯

দোহাজারী পৌরসভার কিল্লাপাড়ায় এলডিপির ত্রাণ বিতরণ


Los Angeles

১৮:৩২, জুলাই ২১, ২০১৯

সীতাকুন্ডে অবৈধভাবে চাঁদাবাজির অভিযোগে টেম্পো চালকদের সংবাদ  সম্মেলন 


Los Angeles

১৮:১৭, জুলাই ২১, ২০১৯

চবি আবৃত্তি মঞ্চের ২ দিনব্যাপী আবৃত্তি উৎসব বুধবার


Los Angeles

০২:৪০, জুলাই ২১, ২০১৯

সারাদেশে ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিবাদে ফটিকছড়িতে মানববন্ধন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:৪৭, জুলাই ২২, ২০১৯

লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি