image

আজ, রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

চট্টগ্রামে সাড়ে ৬ লাখ টাকা নিয়ে পালানো কর্মচারী গ্রেপ্তার

প্রতিবেদক    |    ০৩:০৭, জুলাই ১৪, ২০১৯

image

চট্টগ্রাম নগরীর টেরী বাজারের হাজী দুদু মিয়া মার্কেটের মেসার্স নিউ ক্লথ স্টোরের ক্যাশ ড্রয়ার থেকে সাড়ে ৬ লাখ নিয়ে এক দোকান কর্মচারী দশ দিন আগে পালিয়ে যায়। 

এ ব্যাপারে দোকান মালিক মোঃ সামছুল আলম (৬৪) বাদি হয়ে কোতোয়ালী থানায় কর্মচারীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে পুলিশ গতরাত ভোর ৪টায় টেরি বাজার এলাকা হতে তাকে গ্রেফতার করেন। 

বিষয়টির সত্যতা জানিয়েছেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুহসীন।

দোকানের টাকা নিয়ে পালিয়ে যাওয়া কর্মচারী হচ্ছেন-চট্টগ্রামের লোহাগাড়া থানার বড় হাতিয়া ইউনিয়নের চাক পিরুনী নতুন পাড়া এলাকার আহম্মদ কবিরের ছেলে রিজোয়ান শরীফ কায়ছার (২৯)।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, সে টেরী বাজারের মেসার্স নিউ ক্লথ স্টোর দোকানে প্রায় ৩/৪ যাবত কর্মরত ছিলেন। একটি মেয়ে সংক্রান্ত বিষয়ে সমস্যা হলে দোকান মালিক তাকে চাকুরীচ্যুত করেন । পরে হঠাৎ গত ২৬ জুন দুপুরে পুনরায় দোকানে এসে চাকুরী করার ইচ্ছা পোষণ করলে মালিকপক্ষ প‚র্বের সমস্যার কথা জানতে চান এবং বিষয়টির সমাধান হয়েছে বলে সে জানায়। অনেক ভেবে পুরাতন কর্মচারী হওয়ায় বিশ্বাস করে তাকে পুনরায় চাকরি দেন। কিন্তু ৩ জুলাই দুপুর ২টার দিকে দোকানে কেউ উপস্থিত না থাকার সুযোগে দোকানের রিজার্ভ ক্যাশ ড্রয়ারে থাকা নগদ সাড়ে ৬ লাখ টাকা নিয়ে সে উধাও হয়ে যায়। দোকানের সিসিটিভির ফুটেজ দেখে তাকে শনাক্ত করা হয়।

পরে দোকান মালিক চোরাই যাওয়া টাকাগুলো উদ্ধারের চেষ্টায় কোতোয়ালী থানায় এজাহার দায়ের করেন। অভিযান চালিয়ে এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন ও সঙ্গীয় ফোর্স টেরি বাজার এলাকা হতে তাকে গ্রেফতার করেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে ১ লাখ ৪০ হাজার টাকা চুরি করে বলে স্বীকার করে। তার তথ্যের ভিত্তিতে পরে বাসা থেকে ১ লাখ পাঁচ শত টাকা উদ্ধার করেন। অবশিষ্ট ৩৯ হাজার ৫০০ টাকার মধ্যে বিকাশের মাধ্যমে তার স্ত্রী ২৬ হাজার টাকা পাঠায়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:২১, আগস্ট ৮, ২০১৯

চসিকের ক্রাশ প্রোগ্রাম উদ্বোধন


Los Angeles

০২:১৫, আগস্ট ৮, ২০১৯

চট্টগ্রামে মোবাইল চোর গ্রেপ্তার


Los Angeles

০২:২২, আগস্ট ৭, ২০১৯

চকবাজার ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন দাবী 


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:২২, আগস্ট ১৮, ২০১৯

এডিস মশার বংশবিস্তার রোধে চন্দনাইশে ওয়ার্ডে-ওয়ার্ডে ওষুধ স্প্রে 


Los Angeles

০০:১২, আগস্ট ১৮, ২০১৯

আনোয়ারায় গৃহবধু খুন


Los Angeles

০০:০৪, আগস্ট ১৮, ২০১৯

বোয়ালখালীতে যুবকের পুরুষাঙ্গে লোহার শিক দিয়ে নির্যাতন