image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

লোহাগাড়ায় দৈনিক যায়যায়দিন'র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লোহাগাড়া সংবাদদাতা    |    ১৭:৩৬, জুলাই ১৫, ২০১৯

image

দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে লোহাগাড়া জেজেডি ফ্রেন্ডস এর উদ্যোগে ১৫ জুলাই দুপুর ১২ টায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আমিরাবাদ পুরাতন বিওসিস্থ শাপলা কম্পিউটার সেন্টার হল রুমে দৈনিক যায়যায়দিন লোহাগাড়া প্রতিনিধি আবদুল জব্বার ফিরোজের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ।

প্রধান অতিথি বলেন, সাংবাদিকগণ হচ্ছেন জাতির বিবেক। সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গলজনক। দেশ ও জাতির উন্নয়নে সংবাদপত্র ও সাংবাদিকের ভ‚মিকা খুবই গুরুত্বপ‚র্ণ। আলোচনা শেষে তিনি পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন এবং পত্রিকার আরো সমৃদ্ধি ও অগ্রযাত্রা কামনা করেন। 

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) পদ্মাসন সিংহ, গেষ্ট অব অনার ছিলেন লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি মুহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী।

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ রায়হান সিকদারের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য সচিব মুহাম্মদ জয়নাল আবেদীন, লোহাগাড়া প্রেসক্লাব'র অর্থ সম্পাদক এম. হোসাইন মেহেদী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোকিত বাংলাদেশের চেয়ারম্যান ও মাই ওয়ান শো রুমের স্বত্বাধিকারী নুর মোহাম্মদ, সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক তাজ উদ্দিন, সাংবাদিক মুহাম্মদ সেলিম উদ্দিন, সাংবাদিক দেলোয়ার হোসেন রশিদি, সাংবাদিক মিনহাজ উদ্দিন, সাংবাদিক শাহজাদা মিনহাজ, সাংবাদিক আবুল কালাম আজাদ, ব্যবসায়ী নাছির উদ্দিন মুন্না, মুহাম্মদ বাবু প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image