image

আজ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

রাউজানে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

রাউজান সংবাদদাতা    |    ১৮:২১, জুলাই ১৭, ২০১৯

image

জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ উপলক্ষে রাউজানে কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।  সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচির প্রথম দিনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

বুধবার দুপুর ১২ টায় উপজেলা মৎস্য অফিসে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রাউজান উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন।

এ সময় উপজেলা মৎস্য অফিসের বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরেন মৎস্য কর্মকর্তা রুবেল কান্তি দে, মাঠকর্মী বোরহান উদ্দিন। 

এবারের মৎস্য সপ্তাহের প্রতিপাদ্য বিষয় ‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি’। সাংবাদিক সম্মেলনে এশিয়ার অন্যতম প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীকে নিয়ে সরকারের বিভিন্ন পরিকল্পনার তথ্য তুলে ধরা হয়। এছাড়া সাম্প্রতিক সময়ে টানা বৃষ্টি আর পাহাড়ী ঢলে রাউজানে সৃষ্ট বন্যায় উপজেলার মৎস্য চাষীদের ক্ষয়ক্ষতির চিত্র তুলে ধরা হয় এবং রা্উজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশে রাউজানে মৎস্য সেক্টরে ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে উপজেলার মৎস্য খামারী ও মৎস্যজীবিদের প্রয়োজনীয় পরামর্শ আর সার্বিক সহযোগিতার প্রদানের বিষয় তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে আবদুল্লাহ আল মামুন বলেন, টানা বৃষ্টিপাতে রাউজানে বন্যার পানিতে পুকুর ডুবে গিয়ে ব্যাপক ক্ষতির সম্মুখিন হয়। এসব ক্ষয়ক্ষতির তালিকা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাংবাদিক মীর আসলাম, শফিউল আলম, জাহেদুল আলম, প্রদীপ শীল, তৈয়ব চৌধুরী, নেজাম উদ্দিন রানা, ইউসুফ উদ্দিন, মো. যুবায়ের, হাবীবুর রহমান, মো.আরফাত হোসাইন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image