image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

চন্দনাইশে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দোহাজারী পৌরসভা ও বরকল ইউনিয়ন জয়ী

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ    |    ১৯:১২, সেপ্টেম্বর ৯, ২০১৮

image

চন্দনাইশ উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত অনূর্ধ্ব-১৭ বছর বয়সী কিশোর-কিশোরীদের নিয়ে অনুষ্ঠিত 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর ২য় দিনের খেলায় দোহাজারী পৌরসভা একাদশ ও বরকল ইউনিয়ন একাদশ জয়লাভ করেছে।

রবিবার (৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা সদরস্থ কাশেম মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ১ম খেলায় ধোপাছড়ি ইউনিয়নকে ৬-০ গোলে পরাজিত করে দোহাজারী পৌরসভা একাদশ। জয়ী দলের পক্ষে গিয়াস উদ্দীন জিকু ২টি, সালমান ফার্সী, এনামুল হক হিরু, ইমন ও সাজ্জাদ ১টি করে গোল করেন। অপর খেলায় বৈলতলী ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে বরকল ইউনিয়ন। জয়ী দলের পক্ষে গোল দু'টি করেন মনজুর এবং বৈলতলীর পক্ষে ১টি গোল পরিশোধ করেন রাকিব। এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগ সহ-সভাপতি ও বরকল ইউ.পি চেয়ারম্যান হাবিবুর রহমান, বৈলতলী ইউ.পি চেয়ারম্যান এড. আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, উপজেলা  ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাংবাদিক এড. দেলোয়ার হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারওয়ার, উপজেলা একাডেমিক সুপার ভাইজার বিপিন চন্দ্র রায়, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও বাংলাদেশ স্কাউটস চন্দনাইশের সম্পাদক আবুল বশর, বরকল ইউ.পি সদস্য জামাল উদ্দীন, বাইনজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দীন, বরকল ইউনিয়ন যুবলীগ সভাপতি আনছারুল হক, সাধারণ সম্পাদক আরাফাত রহমান প্রমূখ। খেলায় ধারাভাষ্যকার ছিলেন সাবেক ফুটবলার মোঃ আমিন ও সিটিজি সংবাদ.কম চন্দনাইশ প্রতিনিধি কামরুল ইসলাম মোস্তফা।

১ম খেলায় রেফারি ছিলেন কুতুব হাসান ও ২য় খেলায় মোঃ হোসেন। সহকারী রেফারী ছিলেন মোঃ ফরিদ হাসান, মোঃ এনামুল হক ও মোঃ ফিরোজ। আগামীকাল ১০ সেপ্টেম্বর দু'টি খেলা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। বিকাল ২.৩০ মিনিটে সাতবাড়ীয়া বনাম হাশিমপুর, ৩.৩০ মিনিটে জোয়ারা বনাম কাঞ্চনাবাদ'র খেলা অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্ট থেকে বাছাইকৃত প্রতিশ্রুতিশীল সেরা খেলোয়াড়দের নিয়ে চন্দনাইশ উপজেলা দল গঠিত হবে। আগামী ১৭ সেপ্টেম্বর পটিয়া মাঠে আনোয়ারা উপজেলা দলের সাথে জেলা পর্যায়ে আন্তঃউপজেলা খেলায় চন্দনাইশ উপজেলা মুখোমুখি বলে জানা গেছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:২৪, সেপ্টেম্বর ২৩, ২০২১

দুইজন শিক্ষক দিয়ে চলছে ২৫৭ জন শিক্ষার্থীর পাঠদান


Los Angeles

০০:৫৯, সেপ্টেম্বর ২১, ২০২১

বাংলাদেশের ফুটবলের কলংকিত দিন ১৯৮২ সালের ২১ সেপ্টেম্বর !


Los Angeles

২২:১২, সেপ্টেম্বর ১, ২০২১

ফুটবলের মরা গাঙে কি আবার জোয়ার আসবে ?


Los Angeles

১৫:৫৩, মে ২৯, ২০২১

মাদক মুক্ত রাখতে শিশু-কিশোরদের খেলা-ধুলার বিকল্প নেই : এমপি মোছলেম


Los Angeles

২৩:৫৩, মে ২৭, ২০২১

চন্দনাইশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট শুরু


Los Angeles

১১:১৯, মে ২২, ২০২১

বোয়ালখালীতে বেড়েছে ডায়রিয়া রোগীর সংখ্যা


image
image