image

আজ, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ইং

মানববন্ধনকে কেন্দ্রে করে বিএনপির শতাধিক নেতাকর্মী আটক

ঢাকা ব্যুরো    |    ১৬:৩৫, সেপ্টেম্বর ১০, ২০১৮

image

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দলটির পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচি থেকে শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পল্টন,  রমনা ও শাহবাগ থানা পুলিশ।

সোমবার দুপুর ১২টার পর মানববন্ধন শেষে রাজধানীর হাইকোর্ট এলাকা, কদম পোয়ারা, শিল্পকলা মোড় ও বিজয়নগর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকের বিষয়ে জানতে চাইলে ডিএমপি রমনা জোনের উপ পুলিশ কমিশনার মারুফ হোসেন সরদার বিএনপি নেতাকর্মীদের আটকের বিষয়টি স্বীকার করে বলেন, অনেককে আট করা হয়েছে। তবে এ বিষয়ে ডিএমপির সহকারী পুলিশ কমিশনার মিডিয়া মাসুদুর রহমান ভালো বলতে পারবেন।

পুলিশের রমনা জোনের এসি এহসান ফেরদৌস বলেন, মূলত আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় তাদের আটক করা হয়েছে। আর আমরাতো একটি পয়েন্টে থাকি তাই পুরো বিষয়টা ডিএমপির মিডিয়া উইয়ং এর সহকারী পুলিশ কমিশনার ভালো বলতে পারবেন। সেখানে যোগাযোগ করলে সব তথ্য জানতে পারবেন।

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ বলেন, আমাদের শতাধিক নেতাকর্মীকে বিনা কারণে পুলিশ আটক করেছে। তারা মানববন্ধন শেষে ফেরার পথে বিভিন্ন পয়েণ্টে দাঁড়িয়ে থেকে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। 

তিনি বলেন, আমি শেষ যেটুকু খবর পেয়েছি তাতে এখন পর্যন্ত রমনা থানায় আটক আছেন ৬০ জনের অধিক নেতাকর্মী। এছাড়া শাহবাগ থানায় আটক আছে যুবদল ঢাকা মহানগর দক্ষীণের সিনিয়র সহ সভাপতি শোরিফ হোসেন সহ ৫০ জনেরও বেশি নেতাকর্মী।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৩২, নভেম্বর ৭, ২০১৮

রাজধানীতে পৃৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু


Los Angeles

০১:৫০, নভেম্বর ৩, ২০১৮

রাজধানীতে ক্যাফে রুফটপ উদ্বোধন করলেন চিত্রনায়িকা সানাই


Los Angeles

১৬:০২, নভেম্বর ১, ২০১৮

কেরানীগঞ্জে আমবাগিচা থেকে অটোরিকশা চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার


Los Angeles

১৩:৫৫, অক্টোবর ৩১, ২০১৮

কামরাঙ্গীচরে খাল দখলমুক্ত করলো প্রশাসন


image
image