image

আজ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

টেকনাফ মেরিনড্রাইভে গুলাগুলিতে ২জন নিহত

মুহাম্মদ জুবাইর, টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা    |    ১৮:৪১, জুলাই ২৯, ২০১৯

image

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে গুলাগুলিতে গুলিবিদ্ধ দুই মাদক ব্যবাসায়ী চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছেন।  

এ ঘটনায় চার হাজার পিস ইয়াবা, ৩শপিস ফেন্সিডিল, ৪ রাউন্ড বুলেট সহ একটি বিদেশী পিস্তল উদ্ধার ও প্রাইভেটকার জব্দ করা হয়। টেকনাফ সাবরাং ইউনিয়নের লেজির পাড়ার বশির আহমদের ছেলে আব্দুর রহমান (৪২) ও রামু উপজেলার খুনিয়াপালং পূর্ব গোয়ালিয়া পাড়ার কবির আহমদের ছেলে ওমর ফারুক (৩১) গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়।  

র‌্যাবের দাবি তারা মাদক ব্যবাসয়ী।  ২৯ জুলাই ভোররাত ৩ টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কের বাহারছড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে চার র‌্যাব সদস্য আহত হন।

জানা যায়, র‌্যাব-২ এর একটি চৌকষ আভিযানিক দল ২৯ জুলাই ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। এসময় মাদক কারবারী সিন্ডিকেটের একটি স্বশস্ত্র র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করলে র‌্যাবের ৪জন সদস্য আহত হয়। জান ও মাল রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করতে থাকে। বেশ কিছু সময় গুলি বিনিময়ের পরে অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল ওইসব মাদক ও অস্ত্র সহ গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

অভিযান পরিচালনাকারী কর্মকর্তা র‌্যাব ২ এর সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন ফারুক সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের প্রত্যেকের বিরুদ্ধে ৮-৯ টি মামলা রয়েছে। দীর্ঘদিন যাবৎ এই চক্রটি টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলেন। এই গ্রæপের বেশ কয়েকজন সদস্য বিভিন্ন সময় র‌্যাব ২ এর হাতে আটক হন। একপর্যায়ে তাদের গতিবিধি ফলো করে টেকনাফে অভিযান পরিচালনা করলে সেখানেই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image