image

আজ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

ছেলেধরা ও গলাকাটার মিথ্যা গুজবের বিরুদ্ধে গণসচেতনামূলক মানববন্ধন

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৬:০৫, জুলাই ৩১, ২০১৯

image

ছেলে ধরা ও গলাকাটার মিথ্যা গুজবের বিরুদ্ধে গণসচেতনামূলক মানব বন্ধন বিট পুলিশ ৭৪/৭৫ মানবাধিকার কমিশন পাহাড়তলী থানা, স্বাধীনতা তথ্য প্রযুুক্তি পরিষদ ও ই”ছা মানব উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে সকাল ১০টার সময় নগরীর অলংকার মোড়ে অনুষ্ঠিত হয়।

মোঃ ইয়াছিন মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান বলেন ,ছেলেধরা সম্পর্কে একটি মিথ্যা গুজবের কারণে নিরীহ মানুষ গণপিটুনি ও হত্যার শিকার হচ্ছেন, বর্তমান তথ্য প্রযুক্তির এই যুগে পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এরকম মিথ্যা গুজব বিশ্বাস না করতে জনসাধারণ কে অনুরোধ করে তিনি বলেন আইন নিজের হাতে তুলে নিবেন না, এজাতীয় কোন ঘটনা ঘটলে নিকট থানা বা ৯৯৯ কল করে প্রশাসনকে অবহিত করার আহবান জানান।

এতে আরও বক্তব্য রাখেন শ্রমিক নেতা সফি বাঙ্গালী, পাহাড়তলী থানা বিট পুলিশিং ৭৪ এর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ভুট্টো, চট্টগ্রাম মহানগর বাংলাদেশ মানবাধিকার কমিশনের দপ্তর সম্পাদক জাহিদ তানসির, লায়ন গিয়াস উদ্দিন চৌধুরী, সাবেক ছাত্র নেতা আশ্রাফ উদ্দিন হাসনাত, আনসারুল ইসলাম।

পাহাড়তলী বিট পুলিশিং ৭৫ এর সভাপতি মোঃ হারুনের সঞ্চলনায় আরও উপস্থিত ছিলেন স্বাধীতা তথ্য প্রযুক্তি পরিষদের চট্টগ্রাম মহানগর যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন আহবায়ক তাওহীদ শরীফ, মাহাবুবুর রহমান সাকিব সহ স্থানীয় জনৈতিক, ব্যবসায়ী, সামাজিক গন্যমান্য ও সাধারণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিশেষে প্রধান অতিথি ও অন্যান্য জনসাধারণের মাঝে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক প্রকাশিত গনসচেতন মূলক প্রচারপত্র বিলি করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image