image

আজ, সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

চুয়েটে তিনদিনব্যাপী ‘সিএসই ফেস্ট সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৮:৫৯, আগস্ট ৪, ২০১৯

image

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বর্ণাঢ্য আয়োজনে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের আয়োজনে তিন দিনব্যাপী ‘১৪ ব্যাচের ছাত্র-ছাত্রীদের শিক্ষা সমাপনী উৎসব ‘সিএসই ফেস্ট-২০১৯’ সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে অদ্য ০৪ আগস্ট (রবিবার) সকালে সিএসই বিভাগের সামনে থেকে এক আনন্দ র‌্যালী বের করা হয়। এতে নেতৃত্ব দেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

র‌্যালীটি সিএসই বিভাগ হতে শুরু হয়ে লেডিস হল, গোল চত্ত্বর, প্রশাসনিক ভবন ও সিভিল ইঞ্জিনিয়ারিং ভবন হয়ে কেন্দ্রীয় অডিটোরিয়ামে এসে শেষ হয়। র্যা লিতে সিএসই বিভাগের ছাত্র-ছাত্রীসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। 

এ উপলক্ষ্যে কেন্দ্রীয় অডিটোরিয়ামে সিএসই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আসাদুজ্জামানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ গণিত অলিম্পিয়াডের সাধারণ সম্পাদক মুনির হাসান ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিএসই ফেস্ট-২০১৯ এর কনভেনর ও সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাম্মেল হক। এর আগে গত ২ আগস্ট থেকে তিনদিনব্যাপী উৎসবের শুরু হয়।

তিন দিনব্যাপী উৎসবের অন্যান্য আয়োজনের মধ্যে ছিলো- গেমিং কনটেস্ট, ক্যারিয়ার আড্ডা, মক কনটেস্ট, মুভি শো, প্রোগ্রামিং কনটেস্ট, পোস্টার প্রেজেন্টেশন, সাংস্কৃতিক সন্ধ্যা, কনসার্ট প্রভৃতি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৫০, আগস্ট ৬, ২০১৯

চট্টগ্রামে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে মা সমাবেশ


Los Angeles

১৩:৫৮, আগস্ট ৫, ২০১৯

চট্টগ্রামে মায়াফুলের বৃক্ষরোপণ ও চারা বিতরণ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০১:০৫, আগস্ট ১৯, ২০১৯

ডেঙ্গু প্রতিরোধে চন্দনাইশ ছাত্র ঐক্য চট্টগ্রাম'র সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত