image

আজ, সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

বাঁশখালীর গন্ডামারা ইউনিয়ন উন্নয়ন পরিষদ চট্টগ্রাম'র কার্যনির্বহী কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি    |    ০২:০৬, আগস্ট ৫, ২০১৯

image

চট্টগ্রামের বাঁশখালী উপজেলাস্থ গন্ডামারা ইউনিয়ন উন্নয়ন পরিষদ চট্টগ্রাম'র সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটি (২০১৯-২০২১) এর নির্বাচন শনিবার চট্টগ্রাম কেসিদে ইনইস্টিটিউট এ সম্পন্ন হয়েছে।

তিন বছর মেয়াদে গঠিত কার্যনির্বহী কমিটির (২০১৯-২০২১) সভপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নুরুল মুহাম্মদ কাদের, সিনিয়র সহ সভাপতি এনামুল হক সিকদার, সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মুহাম্মদ নুরুল হক সিকদার, যুগ্ম সাধারন সম্পাদক, শফিউল আলম, অর্থ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মুহাম্মদ রিদুওয়ানুল হক, প্রচার সম্পাদক এডভোকেট মুহাম্মদ আলী, সমাজ কল্যাণ সম্পাদক এটিএম রুহুল আমিন চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জসিম উদ্দীন সিকদার, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ নাঈম উদ্দীন মাহফুজ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দিদারে আলম, ধর্ম বিষয়ক সম্পাদক মৌলনা আবদুল মালেক সাহিত্য ও পাঠাগার সম্পাদক এ.কে.এম দিদার, নির্বাহী সদস্য মশিউর রহমান চৌধুরী, শাহেনা আক্তার, ফখরুদ্দিন আমির খসরু, মোঃ আরিফ ও মোঃ আবু ছালেক।

নির্বাচন পূর্ববর্তী সাধারাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় কমিটির নবনির্বাচিত দায়িত্বপ্রাপ্তরা তাদের বক্তব্যে বলেন, পরিষদের পক্ষ থেকে গন্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের মাঠে গোল্ডকাপ টুর্ণামেন্টের আয়োজন, মাদক বিরোধী সভা-সমাবেশ ও র্যালীর আয়োজন করা সহ গন্ডামারাবাসীদের অগ্রাধিকারের ভিত্তিতে বাঁশখালীবাসীর জন্য আবাসিক প্লট নির্মাণ করারর জোর দাবী জানা হবে।

এসময় নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন মোহাম্মদ হোসাইন সিকদার হাসান, হাসান মুরাদ চৌধুরী, ইলিয়াছ চৌধুরী।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসগোলা সিটি কর্পোরেশন মহিলা কলেজের অধ্যাপক হাসনা হেনা চৌধুরী। তাছাড়া ইউনিয়নের কৃতি ছাত্র ও বিভিন্ন পেশাজীবীরা উপস্থিত ছিলেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৫০, আগস্ট ৬, ২০১৯

চট্টগ্রামে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে মা সমাবেশ


Los Angeles

১৩:৫৮, আগস্ট ৫, ২০১৯

চট্টগ্রামে মায়াফুলের বৃক্ষরোপণ ও চারা বিতরণ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০১:০৫, আগস্ট ১৯, ২০১৯

ডেঙ্গু প্রতিরোধে চন্দনাইশ ছাত্র ঐক্য চট্টগ্রাম'র সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত