image

আজ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

অপহরণের ২ দিনের মাথায় অপহৃত শিশু উদ্ধার

জসিম সরওয়ার, আলীকদম (বান্দরবান) সংবাদদাাত    |    ০২:২৭, আগস্ট ৭, ২০১৯

image

বান্দরবানের আলীকদমে মুক্তিপণের দাবিতে অপহৃত  জাহিদকে (১২) উদ্ধার হয়েছে।

সোমবার দিবাগত রাত ৩ ঘটিকায় চট্টগ্রাম জেলার পটিয়া হাইদগাউ থেকে শিশু জাহিদকে উদ্ধার করা হয় বলে পুলিশ সুত্রে জানাজায়। এ সময় দুই অপহরণকারীকেও আটক করা হয়েছে। উদ্ধার হওয়া শিশু দানু সর্দার পাড়া বাসিন্দা রুবি আক্তারের ছেলে। আটককৃতরা হলেন, পটিয়া হাইদগাঁও এলাকার বাসিন্দা মোঃ হাসানের ছেলে মোঃ কালাম, ময়মনসিং এর  বাসিন্দা মোঃ মোকলেস উদ্দিনের ছেলে মোঃ আলম। ৬ই আগষ্ট আলীকদম থানায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্ বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিংকালে আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্ জানান, গত ৪আগষ্ট রবিবার আলীকদম বাসটার্মিনাল থেকে মোঃ আলম চকরিয়া হাসেরদিঘী নিয়ে গিয়ে মোঃ আলমের শ^শুর আব্দুর রহিমের হাতে তুলে দেন এবং আব্দুর রহিম মালুংঘাট একটি অজ্ঞাত একটি বাড়িতে রাখেন। সেখান থেকে আব্দুর রহিম ও রিদুয়ান দোহাজারি নিয়ে গিয়ে মোঃ কামালের হাতে দেয়। দোহাজারি থেকে মোঃ কালাম ও রিদুয়ান টেক্সিতে করে পটিয়া হাইদগাঁও মোঃ কামালের বাড়িতে নিয়ে গিয়ে আটকে রাখে। পরে মোঃ কালাম তার নাম্বার থেকে অপহৃত জাহিদের ভাই পারভেজের নাম্বারে কল দিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করেন। মুক্তিপণ দাবী করলে অপহৃত শিশুর মা রুবি আক্তার বিষয়টি আলীকদম থানা পুলিশকে অবহিত করেন। 

পুলিশ সূত্রে আরও জানান, অভিযোগের পর জাহিদের  মা বাদী হয়ে মুক্তিপণ আদায় ও অপহরণ মামলা  হয় এবং  মুক্তিপণ আদায়ের ব্যবহৃত নাম্বার  ট্র্যাকিং করে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে। আলীকদম থানার এসআই মতিউর রহমান ও এএসআই সুকান্ক সিকদার নেতৃত্বে একটি টীম পটিয়া হাইদগাঁও পাঠানো হয় এবং পটিয়া থানার সহযোািগতা অপহৃত জাহিদকে উদ্ধার করা হয় ও অপহরণকারীদের মধ্যে দুই জনকে আটক করা হয়েছে। মামলার বাদী ৪ জনের বিরুদ্ধে মামলার করেন। তার মধ্যে বাকী ২ জনকে আটকের চেষ্টা চলছে। অপহরণ ঘটনার সাথে আরো লোক জড়িত আছে কি না বিষটি খতিয়ে দেখছেন থানা পুলিশ।    

অপহৃত জাহিদের মা রুবি আক্তারের সাথে যোগাযোগ করা হলে তাহার ছেলেকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে এবং ছেলে বর্তমানে অনেক ভয়ের মধ্যে আছে বলে দাবী করেন। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image