image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

চট্টগ্রামের বোয়ালখালী ইউএনও’র বিরুদ্ধে নারী কর্মকর্তাকে শ্লীলতাহানির অভিযোগ

বোয়ালখালী সংবাদদাতা    |    ২২:১১, আগস্ট ৮, ২০১৯

image

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) একরামুল সিদ্দিকের বিরুদ্ধে এক নারী কর্মকর্তাকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (৮ আগষ্ট) দুপুরে চট্টগ্রামের জেলা প্রশাসক মোঃ ইলিয়াছ হোসেন এর কাছে লিখিত অভিযোগ করেন ওই নারী কর্মকর্তা।

একই সঙ্গে তিনি এ পরিস্থিতিতে কাজে যোগ দিতে অনিরাপদ বোধ করেছেন বলেও জানান। 

অভিযুক্ত একরামুল সিদ্দিক বোয়ালখালী উপজেলা ভূমি অফিসার হিসেবে কর্মরত থাকলেও বর্তমানে অতিরিক্ত দায়িত্ব হিসেবে (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দায়িত্ব পালন করছেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি মাঠ পর্যায়ে কমিটি গঠনের কাজে গতকাল বুধবার (ইউএনও) স্যারের অফিসে যাই। এ সময় তিনি আমার শ্লীলতাহানির চেষ্টা করেন। আমি অবিবাহিত ও সংখ্যালগু, তাই কিছু প্রকাশ হলে আমার সম্মানহানি ঘটতে পারে বলে ভয়ভীতি দেখান। 

অভিযোগ পত্রে তিনি লিখেছেন, গত বুধবার (৭ আগষ্ট) বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল সিদ্দিক দুপুর আড়াইটার দিকে তাকে নিজের কক্ষে ডেকে পাঠান। এ সময় আরও (৩) ব্যাক্তি সেখানে উপস্থিত ছিলেন। এ সময় নির্বাহী কর্মকর্তা তাকে নিগৃহীত করেন। পরে ওই (৩) ব্যক্তি চলে গেলে প্রথমে তার হাত ধরেন ও পরে তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানি করেন। 

এ অবস্থায় তিনি কর্মক্ষেত্রে যেতে অনিরাপদ বোধ করছেন। 

এ বিষয়ে জানতে চাইলে, অভিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) একরামুল সিদ্দিক বলেন, আসলে কিছুই হয়নি। ওই মেয়ে তার এক প্রেমিকাকে নিজের প্রকল্পে যুক্ত করতে চাচ্ছিলেন। তাই আমি তাকে গতকাল ডেকে সর্তক করেছি। এ কারণে ওই মেয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image