image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিএনপি পঙ্গু দল তাই ডেঙ্গু নিয়েও রাজনীতিতে ব্যস্ত : চট্টগ্রামে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

প্রতিবেদক    |    ০৩:২৩, আগস্ট ৯, ২০১৯

image

বিএনপি একটি পঙ্গু দল তাই ডেঙ্গু নিয়েও তারা অপরাজনীতির অপপ্রয়াস চালানোর চেষ্টা করছেন অবিরত যা দেশের মানুষ ঘুণাক্ষরেও বিশ্বাস করেনা বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ।

বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। 

এর আগে তথ্যমন্ত্রী এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন- এ ম্যাথ ও সায়েন্স সামার স্কুলের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং ছাত্রীদের মধ্যে সনদ বিতরণ করেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ডেঙ্গু নিয়ে মানুষের মধ্যে কিছু ভ্রান্তি ও ভয় কাজ করছে, যা দূরীকরণে সরকার সবাইকে সাথে নিয়ে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। অথচ বিএনপি এখানেও রাজনীতি করার অপচেষ্টায় লিপ্ত।

তিনি আরো বলেন, বিএনপি জনগণের জন্য রাজনীতি করেনা, যদি তা করতো তাহলে তারা সমালোচনা না করে ডেঙ্গু নিয়ে এ্যাওয়ারনেস প্রোগ্রাম করতে পারতো।

সাংবাদিকদের ওয়েজ বোর্ডে আদালতের স্থগিতাদেশ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, ‘মামলার প্রেক্ষাপটে এটি স্থগিত হয়েছে। আদালত থেকে সরকারের কাছে যা চাওয়া হয়েছে তা আইনজীবীর মাধ্যমে আদালতে উপস্থাপন করা হবে। যেহেতু এটি বিচারাধীন বিষয় তাই এই মুহূর্তে এর বেশি বলা ঠিক হবে না।’



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image