image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হয়েছেন এসআই মজিবুর রহমান

প্রতিবেদক    |    ০০:২৭, আগস্ট ২১, ২০১৯

image

চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার উপপরিদর্শক (এসআই) মোঃ মজিবুর রহমান।

কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমানের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে চট্টগ্রামের হালিশহরে জেলা পুলিশ লাইন্সে জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভায় তার হাতে পুরষ্কার তুলে দেন চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম।             

এ সময় চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, বিপিএম (বার), পিপিএম সহ বিভিন্ন জেলার পুলিশ সুপার ও বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রতিক্রিয়া জানতে চাইলে উপপরিদর্শক (এসআই) মোঃ মজিবুর রহমান বলেন, "আমার এই সফলতার জন্য চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী, সকল সিনিয়র স্যার ও সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো বেগবান করতে আমার সামর্থ্যের সবটুকু দিয়ে চেষ্টা করবো।"



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image