আজ, সোমবার, ২০ জানুয়ারী ২০২০ ইং

পূর্ব বাকলিয়া এলাকায় ডেঙ্গু সচেতনতায় লিফলেট বিতরণ বিএনপি’র

প্রতিবেদক    |    ০০:৩৮, আগস্ট ২১, ২০১৯

image

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, সারাদেশে ডেঙ্গু ভয়াবহ আকার ধারন করেছে। চট্টগ্রামসহ সারাদেশের হাসপাতাল গুলোতে ডেঙ্গু রোগে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে ডেঙ্গু রোগে মুত্যুর সংখ্যা। অথচ সরকার ডেঙ্গু রোগের ভয়াবহতাকে পাশ কাটিয়ে গুজব বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছে। 

তিনি ২০ আগষ্ট মঙ্গলবার বিকালে নগরীর পূর্ব বাকলিয়া এলাকায় ডেঙ্গু সচেতনতা ও কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সম্বলিত লিফলেট বিতরণ শেষে নেতাকর্মী ও উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্যে রাখতে গিয়ে এসব কথা বলেন। 

এতে তিনি আরো বলেন, বর্তমান মিড়নাইট সরকার রাষ্ট্র পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ । অনির্বাচিত সরকার স্বাস্থ্যখাত, পাটশিল্প, শেয়ার বাজার ধ্বংস করে এখন চামড়াশিল্পকে ধ্বংস করে দিয়েছে। সরকারী দলের আশ্রয় প্রশ্রয়ে সৃষ্ট জনস্বার্থ সংশ্লিষ্ট সকল সমস্যা স্বীকার করে সমাধান পথে না হেঁটে উল্টা বিএনপির ঘাডে দোষ চাপিয়ে দিয়ে পার পেতে চায়। দেশের মানুষ সরকারের এমন পাগলের প্রলাপ বিশ্বাস করে না। দেশের মানুষ বুঝে সরকার সবক্ষেত্রে ব্যর্থ হয়ে জনরোষের ভয়ে বিএনপির ঘাড়ে দোষ চাপাচ্ছে। এই দোষ চাপানো সরকারকে দেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চাই না।

১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল ছগির’র সভাপতিত্বে অনুষ্ঠিত লিফলেট বিতরণ ও সমাবেশে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, শাহেদ বক্স, সহ-প্রচার সম্পাদক মোঃ শাহজাহান, সদস্য আলী ইউসুফ শাহেদা বেগম, ওয়ার্ড বিএনপি নেতা সাইফুল ইসলাম, ইমতিয়াজ উদ্দিন অপু, মোঃ হারুন, মোঃ ইসহাক, আব্দুস শুকুর, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মোঃ নুর উদ্দিন, মোঃ সাইফুল ইসলাম, হেলাল উদ্দিন, মোঃ ইসহাক, মোঃ ফরিদ, মোঃ ইলিয়াছ, মোঃ আব্বাস, দিদারুল আলম, মোঃ সেকান্দর, মোঃ ইউনুচ প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:২৬, জানুয়ারী ৪, ২০২০

চমেকে দারোয়ানের হামলায় রোগীর স্বজন গুরুতর আহত


Los Angeles

২৩:৪২, ডিসেম্বর ২৯, ২০১৯

বছর জুড়ে চট্টগ্রাম : কিছু অঘটন থাকলেও ম্লান হয়নি সম্ভাবনা


Los Angeles

০০:৫৪, ডিসেম্বর ২৪, ২০১৯

ভোট চোরদের না বলুন : আমির খসরু


Los Angeles

০০:৪৯, ডিসেম্বর ২৪, ২০১৯

ব্যবসা করলে নারীদের সাহস বাড়ে : মাসুদা এমপি


Los Angeles

০০:৪১, ডিসেম্বর ২৪, ২০১৯

চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেপ্তার ৩


Los Angeles

০০:৩৬, ডিসেম্বর ২৪, ২০১৯

পুলিশ শাসক নয়, সবসময় সেবক : সিএমপি কমিশনার


Los Angeles

২০:৩০, ডিসেম্বর ২২, ২০১৯

চট্টগ্রামে ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১ 


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২১:১৪, জানুয়ারী ১৮, ২০২০

দোহাজারীতে দিয়াকুল আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন স্বরাষ্ট্র উপ-সচিব সনজিদা শরমিন


Los Angeles

১৮:৪২, জানুয়ারী ১৮, ২০২০

সাংবাদিক আবাদুজ্জামান সন্ত্রাসী হামলার শিকার