image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সীতাকুণ্ডে জে এম আই কোম্পানী কর্তৃক জায়গা দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

সীতাকুন্ড সংবাদদাতা    |    ০০:০৪, আগস্ট ২৪, ২০১৯

image

সীতাকুণ্ডে জে এম আই কোম্পানী কর্তৃক বিভিন্ন মামলা ও হয়রানি করে ৯ একর জায়গা দখলের অভিযোগে সীতাকুন্ড প্রেসক্লাবে ভূক্তভোগীরা সংবাদ সম্মেলন করেছেন।

২৩ আগষ্ট  (শুক্রবার) দুপুর ১২টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে লিখিত বক্তব্যে রেহানা বেগম অভিযোগ করে বলেন,বাড়বকুণ্ড মান্দারীটোলা এলাকায় জে এম আই গ্যাস কোম্পানীর মালিক আবদুর রাজ্জাক ভূয়া দলিল মূলে ৪ একর এবং বিএস এর বিরুদ্ধে মামলা থাকার পরও ৫ একর জমিসহ মোট ৯ একর জমি জবর দখল করে ফ্যাক্টরী নির্মাণের কাজ চালায়।কিন্তু জমি খরিদ করার সময় আমরা নিষেধ করলেও তিনি আমাদের কথা না শুনে জবর দখলের জন্য খরিদ করে।

রেহানা বেগম আরো জানান,আমরা অমাদের জমি রক্ষার জন্য প্রতিবাদ করলে আমার ভাই নাজিম উদ্দিনকে মিথ্যা অস্ত্র মামলা দিয়ে জেলও খাটায়। আবদুর রাজ্জাক তার লালিত পালিত সন্ত্রাসী মিজাজানুল হক,জসিম,জাবের,আমজাদ,এরশাদ,বাবলু,হানিফ,আহছান উল্যাহ ও ইমরুলসহ সন্ত্রাসীরা আমরা অসহায় পরিবারের উপর হামলা চালিয়ে অনেকবার গুরুতর আহত করে।

দখলকারীরা আরো হুমকি দেয়, বেশী বাড়াবাড়ি করলে কারখানার পাশে যে জমিটুকু আছে সেগুলো ভিটা-বাড়ীসহ দখল করে নেবে। অথচ আমরা বিএস রেকর্ডিয় মালিক সৈয়দ আহমদ এবং আমার ফুফু সালেহা বেগম থেকে ১৯৭৭ সালে ৪ একর ৭০ শতক জমি খরিদ করি।

অপরদিকে ২০০০ সালে আব্দুল কাদের জিলানীর জাল দলিল সৃজিত দলিল মূলে জে এম আই কোম্পানী ১৮/০৪/২০১৮ইং খরিদ করে।এ নিয়ে আদালতে মামলা থাকার পরও সে আরো অনেক জমি দখল করে।বর্তমানে আবদুর রাজ্জাকের জাল দলিলের বিরুদ্ধে  পিবিআই এর কাছে একটি মামলা তদন্তাধীন আছে। মামলা নং-৩০৬/১৯ইংইং।

ভুক্তভোগীরা এ অত্যাচার থেকে রেহাই পাওয়ার জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের উর্ধত্বনের কাছে আইনগত ব্যবস্থা নেয়ার আহ্বান  জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,রেহানা বেগম, নাজিম উদ্দিন, রেহান আক্তার, শাহারাবান তোহরা, রুমা সুলতানা, ফারুক আহমেদ সুজন প্রমূখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image