image

আজ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

অদম্য সাহসী ও বিশ্বময় অনুকরণীয় নেতৃত্ব শেখ হাসিনা  : যুবলীগের সভায় ভূমিমন্ত্রী

কর্ণফুলী সংবাদদাতা    |    ০১:৩৪, আগস্ট ২৫, ২০১৯

image

অদম্য সাহসী ও বিশ্বময় অনুকরণীয় নেতৃত্ব শেখ হাসিনা, যা সমসাময়িক অন্য রাজনীতিবিদদের জন্য রোল মডেল হিসেবে প্রমানিত হয়েছে। ১৫ আগস্ট ও ২১ আগস্ট দুটোর বিভৎসতা যাকে ক্ষণিকের জন্যও তার আদর্শ ও অগ্রযাত্রা থেকে সরাতে পারেনি। এমন যোগ্য নেতার হাতেই দেশ নিরাপদ এবং উন্নয়ন সমৃদ্ধির সোপান তার হাতেই পরিপূর্ণতা পেয়েছে বলে দাবী করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামামান চৌধুরী জাবেদ।

শনিবার (২৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকায় একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতির পিতার হত্যাকারীদের আইনের আওতায় এনেছেন আর দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ দেশের উন্নয়নকে থামিয়ে দিতে ২১ আগস্ট হত্যাকান্ড ঘটিয়েছিল খালেদা জিয়া ও তার ছেলে তারেক। এরা চেয়েছিল বাংলাদেশের উন্নয়নের মা শেখ হাসিনাকে হত্যা করে এ দেশের উন্নয়নকে থামিয়ে দিতে। কিন্তু তারা ব্যর্থ হয়ে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছেন।

জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দীন আহমেদ, বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, আনোয়ারা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, দক্ষিণ জেলা যুবলীগের সহ সভাপতি যথাক্রমে দিদারুল ইসলাম চৌধুরী, শহিদুল ইসলাম, দিদারুল আলম চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ সোলাইমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কৃষ্ণ প্রসাদ ধর, কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদার, বোয়ালখালী উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান, বাশঁখালী উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম, সাতকানিয়া উপজেলা যুবলীগের সভাপতি একেএম আসাদ, পটিয়া উপজেলা যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন, চন্দনাইশ উপজেলা যুবলীগের সভাপতি তৌহিদুল আলম চৌধুরী, পটিয়া পৌরসভা যুবলীগের সভাপতি নুরুল আলম সিদ্দিকী, পটিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম.এ রহিম, আনোয়ারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এইচ.এম ওসমান গণি রাসেল, কর্ণফুলী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হক, পটিয়া পৌরসভা যুবলীগের  সাধারণ সম্পাদক রফিকুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image