image

আজ, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ ইং

হৃত্বিকের সঙ্গে দিশার সম্পর্ক নিয়ে মুখ খুললেন বয়ফ্রেন্ড টাইগার

বিনোদন ডেস্ক    |    ২৩:৪৫, সেপ্টেম্বর ১২, ২০১৮

image

দিশা পাটানির সঙ্গে নাকি জোর করে সম্পর্ক গড়ার চেষ্টা করেছেন হৃত্বিক রোশন। আর সেই কারণেই যশ রাজ ফিল্মসের সিনেমা থেকে বেরিয়ে এসেছেন দিশা পাটানি। সম্প্রতি এমনই দাবি করে একটি সংবাদমাধ্যম।

দিশার সঙ্গে হৃত্বিক রোশনের সম্পর্ক নিয়ে ওই সংবাদমাধ্যমের খবর প্রকাশ হওয়ার পরই বিষয়টি নিয়ে মুখ খোলেন বলিউডের ‘গ্রিক গড’। তিনি বলেন, যে বা যাঁরা এই খবর প্রকাশ করেছেন, তাঁদের উচিত মন পরিষ্কার করা। শুধু তাই নয়, মন থেকে এই ধরনের চিন্তা ভাবনাকে দূরে সরানোর জন্য জিমে গিয়ে শারীরিক কসরত করা উচিত বলেও মন্তব্য করেন হৃত্বিক।   

বিষয়টি নিয়ে হৃত্বিক রোশন মুখ খোলার পর সরব হন ‘বাগি’ অভিনেত্রীও। তিনি বলেন, কেন হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর নাম জড়িয়ে অহেতুক গুজব ছড়ানো হচ্ছে, তা জানা নেই তাঁর। খুব কম দিন হৃত্বিকের সঙ্গে তাঁর মুখোমুখি দেখা হয়েছে। ওই কম পরিচয়েই তিনি বুঝতে পেরেছেন, হৃত্বিক রোশনের মত ভাল মনের মানুষ খুব কম আছেন।

হৃত্বিক, দিশা বিষয়টি মুখ খুললেও চুপ করেই ছিলেন টাইগার শ্রফ। দিশা পাটানির বন্ধু কেন এ বিষয়ে কোনও মন্তব্য করছেন না, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেন টাইগার শ্রফ। তিনি বলেন, এটা তারকাদের জীবনের একটি অঙ্গ। শুধু হৃত্বিক রোশন নন, প্রত্যেক সেলিব্রিটিকেই এর মধ্যে দিয়ে যেতে হয়। যখন কেউ লাইমলাইটে চলে আসেন, তখন তাঁকে নিশানা করা খুব সহজ হয়ে দাঁড়ায়। হৃত্বিক এবং দিশা দু’জনকেই তিনি চেনেন এবং জানেন। তাঁরা দু’জনেই খুব ভাল মনের মানুষ বলেও মন্তব্য করেন জ্যাকি শ্রফ-পুত্র টাইগার শ্রফ।

এদিকে সম্প্রতি করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ পার্ট টু-এর শুটিং শুরু করেছেন টাইগার শ্রফ। যে সিনেমায় টাইগার শ্রফের বিপরীতে রয়েছেন অনন্যা পান্ডে এবং তারা সুতারিয়া। এই সিনেমার মাধ্যমেই চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলিউডে ডেবিউ করছেন। তবে এই সিনেমার শুটিং করতে গিয়েই নাকি তারা সুতারিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন টাইগার শ্রফ। শুটিংয়ের মাঝে অবসর পেলেই টাইগার এবং দিশা নাকি একে অপরের সঙ্গে সময় কাটান। মাঝে মধ্যেই একান্তে তাঁদের দেখা যায়। শোনা যায় এমন গুঞ্জনও। কিন্তু, তারা সুতারিয়া শুধুমাত্র তাঁর বন্ধু। তারার সঙ্গে অন্য কোনও সম্পর্ক নেই বলেও স্পষ্ট জানিয়েছেন টাইগার শ্রফ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৭:০২, ডিসেম্বর ১৪, ২০১৮

ফেসবুক নিয়ে সতর্ক কুসুম শিকদার


Los Angeles

১৬:৫২, ডিসেম্বর ১৪, ২০১৮

ফেরদৌস-মৌসুমীর ‘পোস্ট মাস্টার-৭১’ এর মুক্তি


Los Angeles

১৬:৪৫, ডিসেম্বর ১৪, ২০১৮

‘দহন’ ছুটছে দূর্বার গতিতে


Los Angeles

১৫:৫৩, ডিসেম্বর ১৪, ২০১৮

হঠাৎ মুক্তি পেল মাহির ‘তুই শুধু আমার’


Los Angeles

২০:০৯, অক্টোবর ৫, ২০১৮

সাগর পাহাড়ের অপরূপ হাতছানি বাঁশখালীর সমুদ্র সৈকত ও ইকোপার্ক


Los Angeles

০০:২৩, সেপ্টেম্বর ১৩, ২০১৮

পপির ‘কাটপিছ’


Los Angeles

০০:২০, সেপ্টেম্বর ১৩, ২০১৮

স্ত্রী টুইঙ্কেলকে অভিনয় করতে মানা করেছেন অক্ষয়


image
image