image

আজ, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

স্ত্রী টুইঙ্কেলকে অভিনয় করতে মানা করেছেন অক্ষয়

বিনোদন ডেস্ক    |    ০০:২০, সেপ্টেম্বর ১৩, ২০১৮

image

ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় নায়িকা টুইঙ্কেল খান্না। এখনও অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে আছেন এই অভিনেত্রী। কিন্তু তাকে এখন সেভাবে অভিনয়ে দেখা যায় না। ভারতীয় গণমাধ্যমের খবরে এবার জানা গেলো, টুইঙ্কেলের অভিনয় থেকে দূরে থাকার কারণ।

অক্ষয় কুমারকে বিয়ে করার পর থেকেই নাকি অভিনয় থেকে দূরে সরে গেছেন টুইঙ্কেল। মূলত স্বামীর বারণ থাকার কারণেই সিনেমায় অভিনয় করেন না এই অভিনেত্রী।

অভিনয় না করলেও এখন লেখালেখি নিয়ে ব্যস্ত আছেন টুইঙ্কেল। স্বামী অক্ষয়ের সঙ্গে সিনেমা প্রযোজনাও করছেন। কিন্তু অভিনয় করতে দেখা যাচ্ছে না তাকে।

এ বিষয়ে টুইঙ্কেল জানান, অক্ষয় কুমার তাকে দুটো কাজ না করতে বলেছেন। প্রথমত অভিনয় করা চলবে না দ্বিতীয়ত স্ট্যান্ড আপ কমেডি।

টুইঙ্কেল বলেন- ‘স্ট্যান্ড আপ কমেডি আমার খুব পছন্দের। বাড়িতে প্রায়শই আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্র্যাকটিস করি। কিন্তু আমার স্বামী আমাকে অভিনয়ে ফিরতে বারণ করেছেন। স্ট্যান্ড আপ কমেডিটাও একেবারে ভুলে যেতে বলেছেন। ওর মতে এই দুটোতেই আমি ভয়ঙ্কর।’

এদিকে টুইঙ্কেলের লেখা একাধিক বই প্রকাশ হয়েছে। এখন তৃতীয় বই লেখার কাজ প্রায় শেষ। শিগগিরই এই অভিনেত্রীর লেখা তৃতীয় বই প্রকাশ করা হবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৬:৫৫, অক্টোবর ১৯, ২০২০

ঘুরে আসুন সাজেক, খেয়াল রাখবেন কিছু বিষয়ে


Los Angeles

০১:২৩, সেপ্টেম্বর ২, ২০২০

রাউজানের প্রমি ‘মিস গ্লোবাল অস্ট্রেলিয়ার’ মূল পর্বে


Los Angeles

২৩:৩৬, আগস্ট ১৬, ২০২০

প্রাণ ফিরছে পর্যটন শহর কক্সবাজারে


Los Angeles

১৬:১৬, মে ২৩, ২০২০

অন্য রকম ঈদের গান


Los Angeles

২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে


image
image