image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

হাটহাজারীতে পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৫:০২, সেপ্টেম্বর ১, ২০১৯

image

হাটহাজারীতে পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে বক্তারা বলেছেন, অশুভ শক্তির বিরুদ্ধে সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। ১৯৭১ সালে এ দেশের মানুষ জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জন করেন। বর্তমানে মুক্তিযুদ্ধের পক্ষে সরকার ক্ষমতায় আছে। পূজা পরিষদ সে লক্ষ্য অর্জনের জন্য সমাজ ও মানুষের কল্যাণের জন্য পুজা পরিষদ কাজ করে যাচ্ছে।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে হাটহাজারী সীতাকালী কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ডা: বি.কে সরকার।উদ্বোধক ছিলেন উত্তর জেলা পূজা পরিষদের সভাপতি নটু কুমার ঘোষ। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. চন্দন কুমার তালুকদার। প্রধান বক্তা উত্তর জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. নিখীল দেবনাথ।

বিশেষ অতিথি মহানগর পূজা পরিষদের যুগ্ন-সম্পাদক হিল্লোল সেন উজ্জল, উত্তর জেলা পূজা পরিষদের যুগ্ন-সম্পাদক প্রকৌশলী বিপ্লব কুমার চৌধুরী, সনজয় ঘোষ, ত্রিদিব সাহা, উত্তর জেলা জন্মাষ্টমী পরিষদের যুগ্ম সম্পাদক উদয় সেন, হাটহাজারী জন্মাষ্টমী পরিষদের উপদেস্টা কল্যাণ পাল, হাটহাজারী জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি লিটন মহাজন,সমির কান্তি পাল ও নারায়ন দে।

সুমন চৌধুরীর সন্ঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ডাঃ অসিম দাশগুপ্ত, প্রদীপ আচার্য্য, প্রকৌশলী আনন্দ চন্দ নাথ, ডাঃ জগদীশ চক্রবর্তী, রুদ্র আচার্য্য, বিশ্বজিৎ দে, লিটন রুদ্র, জনি রুদ্র, অরুন দেবনাথ, অমিত দাশ প্রিতম,প্ররব আইচ, মিটুন আচার্য্য,অনিক মিত্র,লিখন ঘোষ,পিকলু শীল,উত্তম আচার্য্য প্রমূখ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নয়ন চৌধুরী।সম্মেলনের ২য় অধিবেশনে ডা. বি. কে. সরকার কর্তৃক প্রধান উপদেষ্টা, এ্যাড. সুমন কান্তি আচার্য্যকে সভাপতি ও নয়ন চৌধুরীকে  সাধারণ সম্পাদক, অরুন নাথকে যুগ্ন- সম্পাদক ও কানু দাশকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট আগামী দুই বছরের জন্য হাটহাজারী উপজেলা পূজা উদযাপন পরিষদ কমিটি গঠন করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image