image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাঙ্গুনিয়ায় মুখোশধারীদের হাতে প্রবাসীর স্ত্রী খুন

জাহেদুর রহমান সোহাগ, রাঙ্গুনিয়া সংবাদদাতা    |    ১৫:০৫, সেপ্টেম্বর ২, ২০১৯

image

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মুখোশধারী দুর্বৃত্তদের হাতে শেলী আখতার নামের এক প্রবাসীর স্ত্রীর খুন হয়েছেন। নিহতের স্বামী শাহ আলম পাশবর্তী রাউজান উপজেলার বাসিন্দা এবং বর্তমানে আবুধাবী প্রবাসী।

রবিবার (১ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে নিশ্চিন্তাপুর এলাকায় মুখোশধারী চার ব্যক্তি শেলী আখতারকে  গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরে উপজেলাধীন হোছনাবাদ ইউনিয়নের চন্দ্রঘোন-নিশ্চিন্তাপুর সড়কের শেখ রাসেল পার্কের পাশবর্তী এলাকায় এ নারীর গলাকাটা লাশ উদ্ধার করে রাঙ্গুনিয়া থানা পুলিশ। 

সূত্র জানায়, ঘটনার প্রত্যক্ষদর্শী কাজের মেয়ে লাকি আকতারকে দড়ি দিয়ে বেঁধে পানিতে ফেলে দেয় ঘাতকরা। এ সময়  তার চিৎকার শুনে স্থানীয়রা আসলে লাকি আকতার নিহতের ঘটনাটি  সবাইকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।  লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার (২ সেপ্টেমাবর) সকালে মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে নিহতের ভাই ফরিদ জানান, শেলী আক্তারের আগে চট্টগ্রামের হালিশহর এলাকায় বিয়ে হয়েছিল। সেই সংসারে স্বামী ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেলে ২০০০ সালে রাউজান উপজেলার গশ্চিনয়াহাট এলাকার প্রবাসী শাহ আলমের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। তার আগের সংসারে একটি ও দ্বিতীয় সংসারে একটি মেয়ে আছে। দুজনকেই বিয়ে দিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার জন্য স্বজনরা স্বামীর সম্পৃক্ততা রয়েছে বলে সন্দেহ করছেন। তারা এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  ঘটনার রহস্য উদঘাটনসহ খুনিদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image