image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আবদুল মাবুদ সর্দ্দারের ২৩ তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি    |    ২১:৩৯, সেপ্টেম্বর ১৫, ২০১৯

image

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক আপ্যায়ন সম্পাদক ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও বাইশ মহল্লা সর্দার কমিটির অন্যতম উদ্যোক্তা আবদুল মাবুদ সর্দ্দারের ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আজ বাদে আসর আলকরণ জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মুনাজাতে আবদুল মাবুদ সর্দ্দারের আত্মার মাগফেরাত কামনা এবং কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া মহফিল শেষে আলকরণ জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে জিয়ারত করে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা মাহামুদুল হক।

দোয়া মাহফিল শেষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান রিপনের পরিচালনায় এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান।

অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, তথ্য ও গবেণা সম্পাদক হামিদ হোসেন, কোতোয়লী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, নগর মৎসজীবী দলের আহবায়ক হাজী নুরুল হক, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া, চাঁন্দগাও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, নগর যুবদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক মেসবাহ উদ্দিন মিন্টু, কোতোয়ালী থানা বিএনপির সহ-সভাপতি আমিনুর রহমান মিয়া, ফিরিঙ্গি বাজার ওয়ার্ড সহ-সভাপতি আবুল কাসেম সওদাগর, নুর মোহাম্মদ, যুগ্ন সম্পাদক রমজান আলি, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, নগর ছাত্রদল নেতা ইকবাল হোসেন জিসান  প্রমূখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image