image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

পথ শিশুদের মাঝে বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের খাবার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি    |    ১২:৫৯, অক্টোবর ৬, ২০১৯

image

বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে ৪ঠা অক্টোবর রোজ শুক্রবার দুপুর আড়াইটায় চট্টগ্রাম টাইগারপাস সিআরবি বর্ণের ইশকুলে বিশ্ব প্রবীণ দিবস উপলক্ষে পথ শিশু ও প্রবীণদের মাঝে  খাবার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মহানগর শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ তোহার সঞ্চালনায় ও মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন  কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন। এই সময় তিনি বলেন- তোমার মাছি ও মৌমাছি কে তো ছিন।  তারা একই পরিবেশে থাকে। কিন্তু মাছি মায়লা থেকে খাবার গ্রহণ করে, আর মৌমাছি ফুল থেকে খাবার গ্রহণ করে। ঠিক একই ভাবে তোমরা যে পরিবেশে থাকো না কে ভালো টাই গ্রহণ করবা। তাহলে তোমরা বড় হতে পারবা।

প্রধান অতিথি হিসাবে ছিলেন সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার বীর মুক্তিযোদ্ধা  কবি মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রধান আলোচক হিসেবে ছিলেন, জেলা পরিষদ সদস্য ও এপিপি এডভোকেট উম্মে হাবিবা, কাউন্সিলর, মোঃ সলিমুল্লাহ বাচ্ছু, বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহীন চৌধুরী,প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী। উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, সমাজের সকল শিশুর অধিকার প্রতিষ্ঠায় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন নিরলসভাবে যে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়, এই কাজ কে আরো তরান্বিত করার জন্য সমাজের সকল শ্রেনী পেশার মানুষদের কে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। প্রধান আলোচকের বক্তব্যে উম্মে হাবিবা বলেন, সরকার পথ শিশুদের অধিকার বাস্তবায়নে যে পরিকল্পনা গ্রহণ করেছে তার পাশাপাশি বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের মতো সামাজিক সংগঠনগুলো যদি এগিয়ে আসে তাহলে অচিরেই সমাজ থেকে  পথ শিশুদের অধিকার প্রতিষ্ঠিত হবে,। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি হাজী মোঃ আবু নাসের, এডভোকেট মোঃ হারুনুর রশীদ মজুমদার,  তরুণ উদ্যেক্তা ও সমাজ সেবক লায়ন এম এ হোসেন বাদল, এসডিজি প্রেসিডেন্ট নোমান উল্লাহ বাহার, সংগঠনের মহানগর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আরফান উল্লাহ চৌধুরী ( আপেল ), সংগঠনের কেন্দ্রীয় অর্থ সম্পাদক লায়ন এম এ জলিল, সাংবাদিক এম এ আশরাফ উদ্দিন, , মোঃ সাজ্জাদুল করিম খান, মোঃ ইউসুফ রানা, মোঃ সাইফুল ইসলাম, মোঃ  মাজহারুল ইসলাম শাহেদ, উৎপল কুমার দাশ, পারভিন সুলতানা, সোহাগ গাজী, মোঃ শরিফুল ইসলাম, উৎপল কান্তি দাশ, মোঃ সোহেল আক্তার খান, মোঃ মোবারক হোসেন, এম এ আকাশ প্রমূখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image