image

আজ, সোমবার, ২৫ মে ২০২০ ইং

"শারদীয় দুর্গোৎসবে সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন’র উদ্যোগে দুঃস্থ ও অনাথ শিশুদের মাঝে নতুন জামা বিতরণ"

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৪:০১, অক্টোবর ৬, ২০১৯

image

"জাগবে স্বপ্ন, বাঁচবে মানবতা" এই স্লোগানকে বুকে ধারণ করে আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় শারদীয়  দুর্গোৎসবে দুঃস্থ ও অনাথ শিশুদের মাঝে  ৪ অক্টোবর ২০১৯ রোজ শুক্রবার 'সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন'-এর উদ্যোগে পৃথকভাবে  ভুবেনেশ্বরী বেদান্ত মঠ ও মিশন রাঙ্গুনিয়া  এবং চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে নতুন জামা  বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সিরাজুল ইসলামের সঞ্চালনায় হিরু জান্নাত সাথী'র সভাপতিত্বে উদ্বোধক হিসেবে ছিলেন এম.এন ডাস্টুর সুপারিন্টেন্ডেন্ট ইঞ্জিনিয়ার ও উক্ত প্রোগ্রামের আহবায়ক দেবব্রত পাল।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, জিপিএইচ লিঃ এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার উপদেষ্টা হুমায়ুন রশিদ, বাংলাদেশ পুলিশের সার্জেন্ট অফিসার উপদেষ্টা শান্তময় দাশ, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হক, চকরিয়া স্বাস্থ্য কমপ্লেএক্সের ডাক্তার খাইরুল ইসলাম, সমাজ সেবক এম আর চৌধুরী, সমাজ সেবক শুভ দাশ গুপ্ত, প্রকৌশলীশ্যামল বিশ্বাস, সাংবাদিক ছোটন কান্তি নাথ, সিনিয়র শিক্ষক মিলন কান্তি দে।

অনুষ্ঠানে অতিথিরা সানরাইজ পরিবারের ভিন্নধর্মী এই আয়োজনকে সাধুবাদ জানিয়ে বলেন, সানরাইজ জাতি-ধর্ম-বর্ণের উর্ধ্বে উঠে আসহায় অনাথ শিশুদের মুখে হাসি ফুটানো মধ্য দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিবে এই সংগঠন। সানরাইজ স্বেচ্ছাসেবকদের এই আয়োজন ছড়িয়ে পড়ুক সবখানে।  সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক  জয়নুল আবেদীন, দপ্তর সম্পাদক সিফাত আরমান, সহ-অর্থ সম্পাদক জয় খান, সাংস্কৃতিক সম্পাদক পূজা দে, অর্থ সম্পাদক নিশু জান্নাত লাকী, ইউনিট প্রধান শেখ মোহাম্মদ জাহেদ, সাজ্জাদুন নাঈম দুর্জয়, সিস্টার্স -কোর্ডিনেটর রিনা আকতার, রেশমী আক্তার।

সংগঠনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নেওয়াজ শরীফ মুন্না, সীমা দাশ শীমু,  মোঃ সৌরভ, নাইমুল ইসলাম, শামীমুল করিম, মোজাম্মেল,  আরাফাত,  মিলন, রতন বৈদ্য,  রাহাত, রোমান, মামুন ও জাহিদ হাসান সহ আরো অনেকে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:৪০, মে ২৪, ২০২০

ছাত্রলীগ নেতা সাহাবউদ্দিনের ঈদ উপহার


Los Angeles

০০:১২, মে ২০, ২০২০

ইতেকাফকারী মুসল্লীদের পাশে হৃদয়ে দিয়াকুল 


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২২:১৭, মে ২৪, ২০২০

আনোয়ারায় জায়গা জমির বিরোধে যুবক খুন