image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা গুরুত্বর আহত : আটক ১

সীতাকুন্ড সংবাদদাতা    |    ১৯:০৮, সেপ্টেম্বর ১৩, ২০১৮

image

সীতাকুণ্ডে সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছে আওয়ামীলীগ নেতা আরমান (৪৫)।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় মুরাদপুর ইউনিয়নের দোয়াজী পাড়া গ্রামে এ হামলা চালানো হয়।  আরমানকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হযেছে। এ ঘটনায় জড়িত দোয়াজী পাড়া গ্রামের জয়নাল আবেদীনের পুত্র কামাল (২৩) আটক করা হয়েছে। আরমান মোরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

জানা যায়, দোয়াজী পাড়া গ্রামের রাস্তার সংস্কার কাজ হতে চাঁদাবাজীর প্রতিবাদ করায় যুবলীগ নেতার উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় ১০-১২ জন সন্ত্রাসী অর্তকিত হামলায় যুবলীগ নেতার হাত ও মাথায় মারাত্বক জখম হয়। পরে ধাওয়া খেয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল হতে পালিয়ে গেলে আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে স্থানীয়রা। এ ঘটনার পর আংতক বিরাজ করছে এলাকাজুড়ে। দীর্ঘদিন ধরে একের পর এক ঘটনা ঘটিয়ে সন্ত্রাসের রামরাজত্ব কায়েম করেছে সন্ত্রাসীরা। আর এসব সন্ত্রাসী কর্মকান্ডে বাঁধা প্রদান করতে যাওয়ায় স্থানীয় যুবককের উপর সন্ত্রাসীরা হামলা চালায় বলে জানান গ্রামের লোকজন।

দোয়াজী পাড়ার স্থানীয় লোকজন বলেন,‘ এলাকার ভেতর সন্ত্রাসীদের আনা-গোনা বৃদ্ধি পাওয়ায় দিন কাটাতে হয় আতংকে। শান্তি-শৃংখলা বজায়ে কাজ করার কারনে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছে স্থানীয় যুবক আরমান। বেপোরোয়া সন্ত্রাসীদের চাঁদাবাজী, ছিনতাই ও মাদক ব্যবসা বৃদ্ধি পাওয়ায় বসবাসের অনুপযোগী হয়ে উঠেছে গ্রাম। বর্তমানে পরিস্থিতি নাজুক হয়ে উঠায় জান-মালের নিরাপত্তা নিয়েও আতংকে থাকতে হচ্ছে বলে জানান তারা।

এ বিষয়ে মডেল থানার এসআই আনোয়ার হোসেন বলেন,‘ দীর্ঘ শত্রুতায় জের ধরে হামলার শিকার হয়েছেন যুবলীগ নেতা। খবর পেয়ে ঘটনাস্থল হতে কামাল উদ্দিন (২৩) নামের এক যুবককে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image