image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর নামে চট্টগ্রাম বিমান বন্দর সড়ক : আ জ ম নাছির

প্রতিবেদক    |    ১৭:৫২, অক্টোবর ২০, ২০১৯

image

ফোর লেন, টানেল, মেট্রোরেল, উড়াল সেতুসহ চট্টগ্রামে স্মরণকালের সর্বোচ্চ উন্নয়ন কর্মযজ্ঞ সাধিত হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা স্বরূপ চট্টগ্রাম বিমান বন্দর সড়কটি তার নামে নামকরণ করা হবে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

রোববার (২০ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম থিয়েটার ইন্সটিটিউট মিলনায়তনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পঞ্চম পরিষদের ৫১তম সভায় উপস্থিত কাউন্সিলরদের সম্মতিক্রমে শেখ হাসিনার নামে বিমানবন্দর সড়কের নামকরণের নীতিগত সিন্ধান্ত গৃহীত হয়েছে।

এ ব্যাপারে মেয়র নাছির বলেন, সিমেন্ট ক্রসিং থেকে বিমান বন্দর পর্যন্ত সড়কটি ফোর লেনে উন্নীতকরণের প্রকল্প হাতে নেয়া হয়েছে। চট্টগ্রামে এতবেশী উন্নয়ন সাধিত হয়েছে যা পূর্বের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে। তাই প্রধানমন্ত্রীর নামে এ সড়কটি নামকরণ করে চট্টগ্রামবাসীর পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞতা জানানো হবে বলে মেয়র নিশ্চিত করেন।

সাধারণ সভায় মেয়র কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় রেখে কাজ করুন। তবেই আমাদের বাসযোগ্য নগরী গড়া সম্ভব। চট্টগ্রাম হবে দেশের অন্য শহরগুলোর জন্য উদাহরণ। এমনটাই তিনি মন্তব্য করেন।

মেয়র নাছির বলেন, এই ৪ বছরে নগরে যে উন্নয়ন হয়েছে বিগত ১০/১৫ বছরে তা হয়নি। জনগনকে এ বিষয়গুলো জানাতে হবে। 

সভায় প্যানেল মেয়র,কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলরসহ চসিক শীর্ষ ও বিভাগীয়  কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image