image

আজ, সোমবার, ২৫ মে ২০২০ ইং

হাজারীবাগে নারী শ্রমিক ধর্ষণঃ আটক ৩

ঢাকা ব্যুরো    |    ০১:০০, নভেম্বর ৩, ২০১৯

image

রাজধানীর হাজারীবাগে একটি নির্মাণাধীন ভবনে এক তরুনী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন বলে পুলিশ জানায়। এই ঘটনায় তিন ধর্ষককে আটক করেছে পুলিশ।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম আলী মিয়া  জানান, ১৮ বছরের এক তরুনীর সাথে রনি নামে এক ছেলের পরিচয় সূত্রে পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুনী হাজারীবাগ এলাকার একটি হাত মুজার তৈরি কারখানায় চাকরি করে।

তিনি আরো জানান, গতকাল রাত ৯ টার দিকে রনি মেয়েটিকে হাজারীবাগ বালুরমাঠ কামাল সদর রোড এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে গিয়ে রনি তাকে ধর্ষণ করে। এর পরপরই রনির সাথে থাকা তার বন্ধু নাজির তাকে ধর্ষণ করে। দুই বন্ধু ধর্ষণের পর, পাহারায় থাকা আরেক বন্ধু সাগর দর্শন করতে গেলে মেয়েটির সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সাগর মেয়েটিকে ধাক্কা দিয়ে ফ্লোরে ফেলে দেয়। এর পরপরি তিনজনই ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। ওই তরুনী কান্না কাটি শুনে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং পুলিশকে খবর দিলে পুলিশ ওখান থেকে মেয়েটিকে উদ্ধার করে।

তরুনীর অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান করে রনি (২১) নাজির (২০) ও সাগর (২১)কে আটক করে পুলিশ।

ওসি ইকরাম আলী জানান, আটককৃত দুইজন রনি ও নাজির ধর্ষনের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন। এবং সাগর বলেছেন সে পাহারায় ছিল। ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় একটি অভিযোগ নামা দিয়েছেন। এই অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন আছে। এ মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখানো হবে।

 ওই তরুনীকে তার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে পাঠানো হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

image
image
image

আরও পড়ুন

Los Angeles

২২:১৭, মে ২৪, ২০২০

আনোয়ারায় জায়গা জমির বিরোধে যুবক খুন