image

আজ, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ ইং

মিরসরাইয়ে ইলেকক্ট্র্রিক মিস্ত্রির উপর হামলা, অবস্থা সংকটাপন্ন; মামলা দায়ের

মিরসরাই সংবাদদাতা    |    ২৩:২৬, নভেম্বর ৭, ২০১৯

image

মিরসরাইয়ে সন্ত্রাসী মারাতœকভাবে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে এক ইলেকক্ট্রিক মিস্ত্রি। তার নাম তারেক আজিজ (২৭)। সে উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দরগাহপাড়ার মৃত মফিজুর রহমানের পুত্র। সে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন, সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তার অবস্থা সংকটাপন্ন। এই বিষয়ে চট্টগ্রাম আদালতে বৃহস্পতিবার (৭ নভেম্বর) একটি মামলা দায়ের করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পূর্ব শত্রæতা ও স্থানীয় রাজনীতির বিভেদের কারণে গত ৬ নভেম্বর মিরসরাই উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের ফয়েজ আহাম্মদ চেয়ারম্যান বাড়ির সামনে তারেক আজিজকে এলোপাতাড়ি অতর্কিতভাবে কুপিয়ে রক্তাক্ত করা হয়। হামলার ঘটনায় তার বন্ধু একই ইউনিয়নের তিনঘরিয়াটোলা গ্রামের আলিম বক্স ভূঁইয়া বাড়ির বাসিন্দা ইফতেখার আবেদীন রিয়াদ চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা (নং-১২৩) দায়ের করেন। এতে একই ইনিয়নের মাসুদ, শাহাদাত, সফর আলী, জাহেদুল ইসলাম হৃদয়, মাসুম, নাজিম উদ্দিন জিসান, সাজ্জাদকে অভিযুক্ত করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত বুধবার আহত ইলেকট্রিক মিস্ত্রি বিকেল সাড়ে ৪ টায় ১ লক্ষ ৩২ হাজার টাকা নিয়ে তার কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে তাকে কুপিয়ে রক্তাক্ত করা হয়। পরে তার আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল  কলেজ হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।

মামলার বাদী ইফতেখার আবেদীন রিয়াদ বলেন, ‘তারেক আজিজের উপর যে অতর্কিত সন্ত্রাসী হামলা করা হয়েছে সেই ঘটনায় আমি বাদী হয়ে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছি। এই ঘটনায় অভিযুক্তদের দ্রæত আইনের আওতায় আনার জন্য আমি বিনীতভাবে প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।’ 

এই বিষয়ে এডভোকেট রাশেদুল ইসলাম জানান, ইলেকক্ট্রিক মিস্ত্রি তারেক আজিজের উপর হামলার ঘটনায় চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:২৫, নভেম্বর ১৭, ২০১৯

লামায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা


Los Angeles

১৪:৩৬, নভেম্বর ১৭, ২০১৯

সীতাকুন্ডে মাইক্রো বাসের ধাক্কায় নিহত ১


Los Angeles

১২:৫৪, নভেম্বর ১৭, ২০১৯

উখিয়ায় ইয়াবা আটকের ঘটনার জের ধরে যুবক অপহরণঃ মুমূর্ষু অবস্থায় উদ্ধার


Los Angeles

১২:৩৬, নভেম্বর ১৭, ২০১৯

পটিয়ায় শ্যামলী টমটম সংঘর্ষে গুরুতর আহত ৩


Los Angeles

১৮:৫১, নভেম্বর ১৬, ২০১৯

বোয়ালখালীতে ভাতিজার হাতে চাচা খুন


Los Angeles

১৮:৫০, নভেম্বর ১৬, ২০১৯

বাঁশখালীতে বিদ্যুৎ কেড়ে নিলো যুবকের প্রাণ


Los Angeles

০০:৪৮, নভেম্বর ১৬, ২০১৯

আনোয়ারায় পুলিশ পরিচয়ে ছিনতাই


Los Angeles

০০:২০, নভেম্বর ১৬, ২০১৯

সাগরপথে পাচারকালে ১১ রোহিঙ্গাকে আটক উখিয়ায়


Los Angeles

০০:০৮, নভেম্বর ১৬, ২০১৯

লোহাগাড়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৯:৩০, নভেম্বর ২০, ২০১৯

পটিয়ায় ৩ দোকানীকে ভ্রাম্যমাণ আদালতের ২২হাজার টাকা জরিমানা


Los Angeles

১৬:৫২, নভেম্বর ২০, ২০১৯

চুয়েটের ১১৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত