image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু

ঢাকা ব্যুরো    |    ১৭:০৭, নভেম্বর ৮, ২০১৯

image

ঢাকা জেলার কেরানীগঞ্জে রুহিদপুরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল থাকা আসাদুল হক ইপু (৪০) ও তার শিশু সন্তান সোহান (৬) বাবা-ছেলে মৃত্যু হয়েছে। এই ঘটনায় মটরসাইকেল থাকা সোহানের মা রেশমা (৩০) আহত হয়েছেন।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর  ২টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় ঘটনা স্থল থেকে তিনজনকেই উদ্ধার করে পথচারিরা ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে বিকাল সোয়া ৩টার দিকে কর্তব্য চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষনা করেন। 

নিহত ইপুর তিনছেলে, ও স্ত্রী রেশমাকে নিয়ে রাজধানীর সায়দাবাদ করাতিটোলা এলাকায় থাকতো। একটি বে-সরকারি কোম্পানিতে চাকরি করতো ইপু।

ঢামেকে আহত স্ত্রী রেশমা জানান, তারা মটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী ও শিশু সন্তান সহ যাচ্ছিলেন তার শ্বশুর বাড়ী কেরানীগঞ্জ বাগমারা এলাকায়।পরে মটরসাইকেলটি রুহিতপুর কুড়াহাটি এলাকায় পৌছালে একটি ট্রাক তাদের মটরসাইকেলকে পেছন থেকে  ধাক্কাদেয়, এতে তারা রাস্তায় পরে গিয়ে রেশমা সামান্য আহত হলেও তার স্বামী ও সন্তান গুরুতর মাথায় আঘাত পায়।পরে তাদের হাসপাতালে নিয়ে আসলেই চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষনা করেন।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানিয়েছেন, বাবা ও ছেলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং আহত রেশমা হাসপাতালে চিকিৎসা ভর্তি আছেন।

কেরানীগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোঃ জুবায়ের ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই চালক ট্রাক ফেলে পালিয়ে যায়।ট্রাকটি জব্দ করা হলেও চালককে এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ আটক করতে পারেনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image