image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বোয়ালখালী আওয়ামীলীগের পাল্টা-পাল্টি কর্মসূচী স্থগিত

বোয়ালখালী সংবাদদাতা    |    ০০:২১, নভেম্বর ১২, ২০১৯

image

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আওয়ামী লীগের সম্মেলন আগামী ১৫ নভেম্বর নির্ধারণ করা হলেও শেষ পর্যন্ত কেন্দ্র থেকে তা স্থগিত করা হয়েছে। দলীয় গ্রুপিংয়ের কারণে জেলা সম্মেলনের আগে বোয়ালখালী আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে না। 

বোয়ালখালীতে দুইগ্রুপ একই দিনে একই সময়ে একই স্থানে সম্মেলন আহ্বান করায় সংঘর্ষের আশঙ্কায় কেন্দ্র থেকে এই সম্মেলন স্থগিত করতে বলা হয়েছে। 

এই ব্যাপারে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম জানান, বোয়ালখালী ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করতে বলা হয়েছে। 

এ দিকে, আগামী ৭ ডিসেম্বর উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন, ৮ ডিসেম্বর দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন এবং ৯ ডিসেম্বর মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

মহানগর আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন জানান, আমাদের সভাপতি অসুস্থ, চিকিৎসার জন্য বাইরে আছেন। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১৩ নভেম্বর চট্টগ্রাম আসবেন। উনার সঙ্গে আলাপ করে উনি যদি ওয়ার্কিং কমিটির মিটিং ডাকতে বলে তাহলে মিটিং ডেকে সিদ্ধান্ত নেব। 

উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন ৭ ডিসেম্বর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর। আমাদেরটা মহানগর আওয়ামী লীগের যদি ৯ তারিখ করতে বলেন তাহলে আমরা করে ফেলবো। তাহলে ৭, ৮ ও ৯ পরপর তিনদিন চট্টগ্রামের সম্মেলন হয়ে যাবে। আমাকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ফোন করেছেন মহানগরের সম্মেলনের ব্যাপারে। উত্তর-দক্ষিণ যেহেতু ৭ ও ৮ ডিসেম্বর সম্মেলন হচ্ছে। মহানগরেরটা ৯ তারিখ করা যায় কিনা চিন্তা করার জন্য।

এ দিকে, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, বোয়ালখালী ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন জেলা ও কেন্দ্রীয় সম্মেলনের আগে হচ্ছে না। আমাদেরকে কেন্দ্র থেকে ফোন করে জানিয়েছেন এই দুই উপজেলার সম্মেলন স্থগিত করার জন্য।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image