image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আল্লামা গাজী শেরে বাংলা স্মৃতি সংসদের উদ্যোগে পিএসসি পরীক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৮:৪৬, নভেম্বর ১৩, ২০১৯

image

আল্লামা গাজী শেরে বাংলা (রহ:) স্মৃতি সংসদের উদ্দ্যােগে পশ্চিম ধলই সাইর মো: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষায় অংশ গ্রহণকারী পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

মোহাম্মদ শাকিলের সঞ্চালনায় শিক্ষা সমগ্রী বিতরণ অনুষ্টানে  সভাপতিত্ব করেন মোহাম্মদ নুরুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু মোহাম্মদ ইসহাক। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রিনা রানী দেবী, সহকারী শিক্ষিকা হাজেরা বেগম, দেবীকা মহাজন, নাহিদা সুলতানা। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক ও সদস্যবৃন্দের মধ্যে মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ নোমান, মোহাম্মদ আরিফ, মানিক, ফাহাদ, মানিক, জাবেদ, হাসান, মুনতাসির, মিরাজ প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আজকের শিশুরা আগামী দিনের দেশ ও জাতির ভবিষ্যৎ। তোমরা আগামী দিনের সমাজ ও দেশের কর্ণদ্বার হবে।তোমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হবে। এই স্কুলের সুনাম, নিজের ভবিষ্যৎ গড়া এবং রক্ষা করা তোমাদের হাতে। বিগত সময় অত্র স্কুলের সুনাম রয়েছে, তাই তোমাদেরকে সেই সম্মান ধরে রাখতে হবে ভাল ফলাফল করে। তাহলে দেশ ও জাতির জন্য মঙ্গল হবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image