image

আজ, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের শিক্ষার্থীদের ক্যারিয়ার পোর্টাল’র যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৮:৪২, নভেম্বর ১৪, ২০১৯

image

শিক্ষার্থীদের আগামী দিনের কর্মমূখী শিক্ষা কার্যক্রম ও ক্যারিয়ার গঠনে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি ফর  উইমেন চালু করেছে স্বতন্ত্র ক্যারিয়ার পোর্টাল । আর এই কার্যক্রমটি বাস্তবায়ন করেছে এইউডব্লিও সেন্টার ফর ক্যারিয়ার ডেভেলপম্যান্ট এন্ড ইন্টারন্যাশনাল প্রোগ্রাম (সিডিআইপি) । এই উপলক্ষ্যে ১৪ নভেম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয় । পোর্টালটি ডেভেলপ করেন এইউডব্লিও ওয়েব ডেভেলপার জ্যাকলিন মারিয়া ডি কস্টা ।

এতে ক্যারিয়ার পোর্টালের যাবতীয় কার্যক্রম ও ব্যবহারের সুযোগ সুবিধা সম্পর্কে সবার সামনে তোলে ধরেন হেড অব সিডিআইপি মিসেস আমিনা চৌধুরী । তিনি জানান আগামীতে এই ক্যারিয়ার পোর্টাল ব্যবহারের মাধ্যমে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের বর্তমান ও গ্র্যাজুয়েট শিক্ষার্থীরা তাদের ইর্ন্টাণশীপ ও ভবিষ্যৎ ক্যারিয়ার গঠনের জন্য যাবতীয় তথ্য ও বিশ্বের বিভিন্ন নামী দামী স্বনামধন্য প্রতিষ্ঠানে চাকুরীর জন্য আবেদন করতে পারবে ।

এই সময় উপস্থিত ছিলেন  ডিন অব স্টুডেন্টস রানিয়া কাসেম, হেড অব একাডেমিক রেজিষ্ট্রী আনিকা ফারজিন চৌধুরী, ম্যানেজার সার্ভিস লার্ণিং এন্ড কমিউনিটি এনগেজমেন্ট মোহাম্মদ ওবায়দুর রহমান , ইন্টারন্যাশনাল প্রোগ্রামস্ কো অর্ডিনেটর রাইসা শফিকউদ্দিন, ইর্ন্টানশীপ কোঅর্ডিনেটর কাঞ্চনা আরাচি । এই পোর্টালটি তৈরি করার জন্য আরো সহযোগিতা করেন এইউডব্লিও এলামনাই কোঅর্ডিনেটর জুমানা আবুওয়ালা এবং সিডিআইপি স্টুডেন্ট এম্বাসেডর সাবিরা মাদাদী । 

এই ক্যারিয়ার পোর্টালে লগিন করার  ঠিকানা হলো :  http://www.auw.edu.bd/careerportal 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image