image

আজ, বুধবার, ৩ জুন ২০২০ ইং

পেকুয়ায় মাদ্রাসা ছাত্রীকে হত্যার ঘটনায় থানায় মামলা

পেকুয়া (কক্সবাজার) সংবাদদাতা    |    ০১:৫৩, নভেম্বর ২৪, ২০১৯

image

কক্সবাজারের পেকুয়ায় মাদ্রাসা ছাত্রী আয়েশা বেগম খুনের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহত আয়েশা বেগমের বাবা জামাল উদ্দিন বাদি হয়ে পেকুয়া থানায় এ মামলা দায়ের করেন। এতে অভিযুক্ত ওমর ফারুককে প্রধান আসামি করে মোট ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে।

মামলার আসামিরা হলেন মগনামা ইউনিয়নের মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও কথিত প্রেমিক ওমর ফারুক, একই এলাকার মৃত সাচী মিয়ার ছেলে কামাল হোসেন, তার স্ত্রী হালিমা বেগম, আমির হোসেনের স্ত্রী রোকেয়া বেগম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে মাদ্রাসায় যাওয়ার পথে আয়েশা বেগমকে অপহরণ করে একই ইউনিয়নের মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক। নিজ বাড়িতে আটকে রেখে আয়েশার উপর পাশবিক নির্যাতন চালানো হয়। আয়েশার চোখ দুটি উপড়ে ফেলা এবং বাম কান কেটে ফেলা হয়। কোমরের উপরে ও বুকে ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়। পরে অপর আসামিদের সহযোগিতায় আয়েশাকে খুন করা হয়। এ সময় গুম চেষ্টায় ব্যর্থ হয়ে আসামিরা মরদেহটি পেকুয়ার বিসমিল­াহ সড়কের পাশে ফেলে দেয়।

মামলার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ‘মামলার আসামি হালিনা বেগম ও রোকেয়া বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার প্রধান আসামি ওমর ফারুক ও অপর আসামি কামাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৯:৪০, মে ৩০, ২০২০

কক্সবাজারের রামু ফকিরা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড


Los Angeles

১৪:৪১, মে ৩০, ২০২০

উখিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় মহিলার মৃত‌্যু


Los Angeles

২৩:১০, মে ২৯, ২০২০

পেকুয়ায় তিন সাংবাদিকের ওপর হামলায় মামলা 


Los Angeles

২৩:০৪, মে ২৯, ২০২০

জ্বরে রোহিঙ্গা যুবকের মৃত্যু : ক্যাম্পজুড়ে আতংক


Los Angeles

১৭:৪২, মে ২৯, ২০২০

টেকনাফে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু


Los Angeles

০০:৫১, মে ২৯, ২০২০

কুতুবদিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে ১জন নিহত


Los Angeles

১৬:৩৪, মে ২৮, ২০২০

কক্সবাজারে করোনায় ডাক্তারের পিতার মৃত্যু


image
image