image

আজ, বুধবার, ৩ জুন ২০২০ ইং

কেরানীগঞ্জে মীরেরবাগে নিখোঁজের ৩ দিন পর ১ শিশুর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা    |    ০০:৫৯, নভেম্বর ২৫, ২০১৯

image

ঢাকার কেরানীগঞ্জে নিখোঁজের ৩দিন পর বালির নিচ থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুটির বয়স হবে ৮বছার। তার নাম রবিউল ইসলাম মাহিন। 

রোববার রাত ৯টায় দক্ষিন কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় একটি বালির মাঠে ঝোপের ভিতর মাটি চাপা দেয়া অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয় । পরে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে  পুলিশ।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, গত বৃহস্পতিবার(২১নভেম্বর) সন্ধ্যার সময় শিশু মাহিন তাদের বাসার কাছ থেকে নিখোঁজ হয়। এই ঘটনায় তার বাবা মোঃ ইসমাইল মিয়া থানায় একটি জিডি করেন। পুলিশের পক্ষ থেকে জিডিটি গুরুত্ব দিয়েও তদন্ত করা হয়। সন্ধ্যা বেলা ওই এলাকায় দুর্ঘন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী থানা পুলিশকে বিষয়টি জানায়। এতে পুলিশ সাথেসাথে মীরেরবাগ এলাকায় এসে বালুর মাঠের একটি ঝোপের ভিতর বালিমাটি চাপা দিয়ে রাখা অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে। তবে এই মুহুর্তে হত্যাকান্ডের সঠিক কারন বলা যাচ্ছে না। তবে খুব দ্রুত তদন্ত সাপেক্ষে এই হত্যাকান্ডের সঠিক কারন খুঁজে বের করে এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে প্রয়োনীয় ব্যবস্থা নেয়া হবে। খবর পেয়ে তিনিও দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

এদিকে  কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার রাত সাড়ে ৮টার সময়  নিহত শিশু মাহিনদের বাসা ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত শিশু মাহিনের বাবা ইসমাইল মিয়া রাজধানীর ধোলাই খাল এলাকায় একটি দোকানে সীট কাটিংয়ের কাজ করেন। তাদের বাড়ি ভোলা জেলায় । তারা শুভাঢ্যা ইউনিয়নের মীরেরবাগ এলাকায় জনৈক বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকে।



image
image

রিলেটেড নিউজ

image
image