image

আজ, বুধবার, ৩ জুন ২০২০ ইং

চুয়েট স্টাফ এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি    |    ০১:০৩, নভেম্বর ২৬, ২০১৯

image

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) স্টাফ এসোসিয়েশনের ২০১৮-১৯ কার্যনির্বাহী কমিটির সমাপনী সাধারণ সভা ২৪ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

স্টাফ এসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

এতে প্রধান বক্তা ছিলেন স্টাফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসেন।

এসোসিয়েশনের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য, সহ-সাংগঠনিক সম্পাদক আল ফাহাদ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়তোষ চক্রবর্তী এবং সাধারণ সদস্য মো. আরিফ। 

এদিকে স্টাফ এসোসিয়েশনের আসন্ন ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠানের জন্য তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মানবিকের সহযোগী অধ্যাপক ও শেখ রাসেল হলের প্রভোস্ট ড. মোহাম্মদ কামরুল হাছান এবং নির্বাচন কমিশনার হিসেবে মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্রকল্যাণ উপ-পরিচালক হুমায়ুন কবির এবং সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমানকে মনোনয়ন দেওয়া হয়।

কমিশনকে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে নির্বাচন সম্পন্ন করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়েছে। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:৩৮, মে ৩০, ২০২০

মরার ওপর খাড়ার ঘা বর্ধিত বাস ভাড়া : ক্যাব


Los Angeles

০০:৪০, মে ২৪, ২০২০

ছাত্রলীগ নেতা সাহাবউদ্দিনের ঈদ উপহার


image
image