image

আজ, বুধবার, ৩ জুন ২০২০ ইং

কর্ণফুলীতে ইউপি সদস্য কর্তৃক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

কর্ণফুলী সংবাদদাতা    |    ০১:১৭, ডিসেম্বর ১, ২০১৯

image

কর্ণফুলী উপজেলার শিকলবাহা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওসমান মেম্বারের নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসী শুক্রবার বিকালে চট্টগ্রাম- কক্সবাজার মহা সড়কের কলেজ বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় তারা মেম্বার ওসমানের বিরোদ্ধে মাদক, ইয়াবা ও নারী নির্যাতনের অভিযোগ তুলে তাকে গ্রেফতার দাবী করেন।

স্থানীয়রা জানায়,শিকলবাহা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মো.ওসমান এলাকার সাধারণ মানুষকে বিভিন্ন সময় নির্যাতন ,মিথ্যা মামলা ও ভয়ভীতি দেখিয়ে হয়রানি করে আসছে। মানববন্ধনে এলাকাবাসী ওসমান মেম্বারের বিরোদ্ধে মাদক, ইয়াবা ব্যবসার অভিযোগও আনেন।

এসময় মানববন্ধনে নির্যাতনের শিকার নুরনাহার বেগম বলেন, ওসমান মেম্বার আমাকে ডেকে তার ঘরে নিয়ে খালি স্টাম্পে স্বাক্ষর নেয়। পরে আমার থেকে ৮০ হাজার টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকার করায় আমাকে এবং আমার ছেলেকে নির্যাতন করে। আশপাশের লোকজন আমাদের গাড়িতে তুলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। আমি সুস্থ হয়ে মাননীয় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওসমান মেম্বারের বিরুদ্ধে মামলা করি, মামলা নং- ৩৮৬/১৮ইং। বর্তমানে আমাকে বাড়ি যেতে দিচ্ছে না।

মানববন্ধনে স্থানীয় মো. এয়াবুব ,এস এম সোলায়মান,মো.কামাল, মো. ইয়াছিন, কোহিনুর আক্তার বক্তব্যে ওসমান মেম্বারের নির্যাতনের বর্ণনা তুলে ধরেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৯:৪৫, মে ৩০, ২০২০

দোহাজারীতে ৩য় দফায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের ত্রাণ বিতরণ


Los Angeles

১৪:৩৫, মে ৩০, ২০২০

‘স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশন‘র ফ্রি সবজি বাজার


Los Angeles

১৭:৪৬, মে ২৯, ২০২০

লোহাগাড়ায় করোনা উপসর্গ নিয়ে যুবদল নেতার মৃত্যু


Los Angeles

০০:৪৭, মে ২৯, ২০২০

বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু


Los Angeles

০০:১৪, মে ২৭, ২০২০

আরব আমিরাতে করোনায় বোয়ালখালী প্রবাসীর মৃত্যু 


image
image