image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বশির উদ্দীন খান মুরাদকে 'ফিদেল কাস্ত্রো শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড' প্রদান

প্রেস বিজ্ঞপ্তি    |    ২৩:০৬, সেপ্টেম্বর ১৯, ২০১৮

image

সন্মাননা গ্রহণ করছেন বশির উদ্দীন খান মুরাদ

দক্ষিণ চট্টগ্রামের বাণিজ্যিক উপ-শহরখ্যাত দোহাজারী পৌরসভা আ.লীগ সাধারণ সম্পাদক, দোহাজারী জামিজুরী আঃ রহমান উচ্চ বিদ্যালয় ও দোহাজারী আবাহনী ক্রীড়াচক্র'র সভাপতি বশির উদ্দীন খান মুরাদকে 'ফিদেল কাস্ত্রো শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড' প্রদান করেছে 'আলোকিত বাংলার মূখ ফাউন্ডেশন'। বর্তমান সরকারের তৃনমূলে উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁকে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা বাংলামটর বিশ্ব সাহিত্য কেন্দ্র (৬ষ্ঠ তলায়) বিশেষ মিলনায়তনে 'আলোকিত বাংলার মূখ ফাউন্ডেশন' ও 'আলোর ভূবন মানবকল্যাণ সংস্থা' কর্তৃক আয়োজিত ''বর্তমান সরকারের আমলে তৃনমূল উন্নয়ন ও অগ্রগতি" শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাঁর হাতে এ্যাওয়ার্ড ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া এবং প্রধান আলোচক খাদ্য মন্ত্রনালয়ের সাবেক উপমন্ত্রী এডভোকেট ধীরেন্দ্র নাথ শম্ভু এম.পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোস্তাফিজুর রহমান এম.পি।

বিচারপতি সৈয়দ আবু কাওসার মোঃ দবিরুস্বান এর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, 'আলোকিত বাংলার মূখ ফাউন্ডেশন' সভাপতি শাহ্ আলম চুন্নু। মূল প্রবন্ধ উপস্থাপন করেন ফাউন্ডেশনটির সহ-সভাপতি গোবিন্দ লাল সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলোকিত বাংলার মূখ ফাউন্ডেশনের কর্মকর্তা, আইনজীবি, ডাক্তার, সাংবাদিক, সুধীজন সহ এ্যাওয়ার্ডপ্রাপ্ত অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image