image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বন্ধন লিও ক্লাবের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি    |    ২৩:২৪, ডিসেম্বর ৬, ২০১৯

image

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা-৩১৫-বি৪ এর আওতাধীন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধনের স্পন্সরকৃত লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় নগরীর লায়ন্স ফাউন্ডেশনস্থ তাহের মেমোরিয়াল হলে ক্লাব সভাপতি মোহাম্মদ শাকিলের সভাপতিত্বে ও সেক্রেটারী আবদুুল্লাহ আল মারুফের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন লিও জেলার প্রাক্তন সভাপতি ও বন্ধন লায়ন্স ক্লাবের ট্রেজারার লায়ন আবুল খায়ের।

এসময় তিনি বলেন,  বন্ধন লিও ক্লাব গুণগত সেবার মাধ্যমে নেতৃত্ব বিকাশের যে ধারা চালু রেখেছে তা সমাজের জন্য ইতিবাচক। তরুণ ও যুবকদের জন্য নানামুখী মোটিভেশনাল প্রোগ্রামের মাধ্যমে আগামীর স্বপ্নদ্রষ্টাদের পথ দেখানোর মহো মহতী কার্যক্রমগুলো সত্যিই প্রশংসার দাবীদার। সুবিধা বঞ্চিত মানুষের জন্য এ ধরণের কার্যক্রম আরও বেশী বেশী করার জন্য তিনি ক্লাব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন ক্লাব সভাপতি আবু ফায়সাল মো রানা, সাজ্জাদ আলী, বর্তমান ক্লাব নেতৃবৃন্দের মধ্যে নাইম উদ্দিন , ইমাম হোসেন , আরমান, নাজমুন, কায়সার, শাহাদাত নুর, রিয়াজ, জান্নাতুল ফেরদৌস, সাবিহা প্রমুখ।

সভায় মহান বিজয় দিবস উপলক্ষে  প্রীতি ফুটবল ম্যাচ ও বিচ ক্লিনিং প্রোগ্রাম সম্পাদনের সিন্ধান্ত গৃহীত হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image