image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

গনতন্ত্র পুনরুদ্ধারে বেগম জিয়ার মুক্তির বিকল্প নেই : সৈয়দ ইবরাহিম

প্রতিবেদক    |    ১৯:৩১, ডিসেম্বর ২১, ২০১৯

image

বাংলাদেশ কল্যাণ পার্টির একযুগ পূর্তি অনুষ্ঠানে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, বর্তমান সরকারের চলমান আগ্রাসন ও নিপীড়ন থেকে এদেশের মানুষকে মুক্ত করতে হলে প্রথমে বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। বেগম খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্বে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান হবে বলে তিনি দাবী করেন।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে বাংলাদেশ কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগরের উদ্যোগে একযুগ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের গণতন্ত্র এখন বিপন্ন। সরকারের কার্যক্রম দেখলে মনে হবে এদেশ তারা ইজারা নিয়েছেন। প্রভুদের ইশারায় দেশ চালান। নিমিষেই রাজাকারকে মুক্তিযোদ্ধা বানান, মুক্তিযোদ্ধাকে রাজাকার বানান। কেউ প্রতিবাদ করলে তাকে মামলা-হামলা কিংবা গুম করার ভয় দেখান। এদেশ এখন নরকে পরিণত হয়েছে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়েও কিছু বলতে পারবেন না, দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস, খুন, গুম নিয়েও কিছু বলা যাবেনা। সরকারের একগুয়েমী মনোভাব দেশকে রসাতলে নিয়ে যাচ্ছে। এ থেকে উত্তরণ ঘটাতে হলে বেগম খালেদা জিয়ার নেতৃত্ব বেশী প্রয়োজন বলে তিনি দাবী করেন।

বাংলাদেশ কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস’র সভাপতিত্বে ও দক্ষিণ জেলা সভাপতি এডভোকেট মোজম্মিল হোসেন’র পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ। 

এতে ২০ দলীয় জোটের মহানগর নেতৃবৃন্দসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image