image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

শিপিং অপারেশনালস্ ক্লাবের শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি    |    ১১:২২, জানুয়ারী ১৫, ২০২০

image

“সাহায্য নয় সহযোগীতা” এই স্লোগান নিয়ে চট্টগ্রামের বিভিন্ন মাদ্রাসার এতিমখানায় এতিম ও অনাথ শিক্ষার্থীদের জন্য কম্বল নিয়ে পাশে দাঁড়ালেন শিপিং অপারেশনালস্ ক্লাব, চট্টগ্রাম।

সোমবার (১৩ জানুয়ারী,২০২০) সন্ধ্যা ৬ টা থেকে রাত ১২ টা  পর্যন্ত চট্টগ্রামস্থ জানারখীল ইবতেদায়ী ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসা-ফিরোজশাহ, হযরত খাজা কালু শাহ (রহঃ) হেফজখানা ও এতিমখানা-সীতাকুন্ড, বার আউলিয়া এতিমখানা-বার আউলিয়া, হযরত ওমর ফারুক আদর্শ এতিমখানা-কুমিরা এবং আবদুল হাকীম এতিমখানা-বাংলাবাজার এর অসহায় শীতাত শিক্ষার্থীদের মাঝে ক্লাবের পক্ষ থেকে শতাধিক কম্বল বিতরণ করা হয়।

ক্লাবটির সদস্যদের উদ্যোগে এই প্রথম কম্বল নিয়ে শীতার্ত এতিম ও অনাথ শিশু শিক্ষার্থীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয় এবং ভবিষ্যতে এই ধরনের জনকল্যানমূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে সদস্যরা আশাবাদ ব্যক্ত করেন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান, বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠন এভাবে এগিয়ে আসবেন বলে তারা আশা প্রকাশ করেন

উল্লেখ্য, গত ১ জুলাই, ২০১৮ ইং এ ক্লাবের আত্মপ্রকাশ ঘটে এবং প্রতিষ্ঠার পর থেকে সংগঠনের সদস্য ও সাধারণ মানুষের কল্যাণে ক্লাবটি বিভিন্ন সামাজিক ও জনকল্যানমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image