image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

লকডাউন বাঁশখালীর পর্যটন-বিনোদন কেন্দ্র

শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা    |    ১৬:২৩, মার্চ ১৯, ২০২০

image

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবেলায় সকল প্রকার সভা, সমাবেশ, গণ জমায়েত, গণসংযোগ না করা, কোচিং বন্ধ, বাঁশখালী ইকোপার্ক, বাহাছড়া সমুদ্র সৈকত ও বেলগাঁও চা- বাগান সহ সকল প্রকার বিনোদন স্পট বন্ধ রাখার ঘোষণা প্রদান করেন উপজেলা প্রশাসন।

জরুরী বিজ্ঞপ্তির মাধ্যমে গত বুধবার (১৮ মার্চ) বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ও সার্বিক প্রতিরোধ ব্যবস্থাপনা সংক্রান্ত কমিটির সভাপতি মোমেনা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার ও সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে উপজেলার বেশ কয়েকটি স্পটে অভিযান পরিচালনা করেন এবং করোনায় উদ্ভুত পরিস্থিতিতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ করেন।

করোনাভাইরাসের সংক্রামণের প্রেক্ষাপটে বাঁশখালী ইকো-পার্কে জনসমাগম এড়াতে উপজেলা প্রশাসন অনির্দিষ্টকালের জন্য পার্কে দর্শনার্থীদের প্রবেশ বন্ধ ঘোষণা বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জলদী অভয়ারণ্য রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা আনিসুজ্জান শেখ।

বিনোদন কেন্দ্রে জনসমাগম বেশি হওয়ার সম্ভাবনা থাকে, সে জন্যই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনির্দিষ্টকালের জন্য পার্কে দর্শনার্থীদের প্রবেশ বন্ধ ঘোষণা করেন। পরিস্থিতি স্বাভাবিক হলে ফের পার্কটি খুলে দেয়া হবে বলেও জানান তিনি।

বেলগাঁও চা-বাগানের ম্যানেজার মু. আবুল বাশার জানান, করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে ইতোমধ্যে চা-বাগানে দর্শনার্থীদের প্ররবেশ নিষেধ করা হয়েছে। এ বিষয়ে ব্যানার ও পোষ্টারিং এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:১৭, মে ১৪, ২০২২

বাঁশখালী ইউপি নির্বাচনে নৌকায় শেষ হাসি যাঁদের


Los Angeles

০০:৩০, মে ১৪, ২০২২

কক্সবাজার-টেকনাফ সড়ক ঘেষে রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া


Los Angeles

১৬:২৬, অক্টোবর ১৬, ২০২১

বীর নিবাস পাচ্ছেন বাঁশখালীর ১০ মুক্তিযোদ্ধা


Los Angeles

২০:৩৩, অক্টোবর ১৩, ২০২১

তিন প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে বাঁশখালীর এক দরিদ্র পরিবার


Los Angeles

১১:২৪, অক্টোবর ১০, ২০২১

সীতাকুন্ড ইউপি নির্বাচন : নৌকা দাবি ৪৩জনের


Los Angeles

২০:১৯, অক্টোবর ৮, ২০২১

আবিষ্কারের বিস্ময় বালক বাঁশখালীর আশির, প্রয়োজন পৃষ্ঠপোষকতা


Los Angeles

২১:৩৮, অক্টোবর ৭, ২০২১

করোনাকালে বাল্যবিয়ে : পড়ালেখায় ইতি টেনে অনেক কিশোরী এখন পুরোদস্তুর সংসারী


image
image