image

আজ, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ ইং

সোনার বাংলা এক্সপ্রেসে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের করোনা রোধে জীবাণুনাশক কার্যক্রম

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:০২, মার্চ ২০, ২০২০

image

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে ১৯ মার্চ বৃহস্পতিবার বিশ্বের বিভিন্ন দেশের মত বাংলাদেশেও করোনা ভাইরাসের যে প্রকোপ বেড়েছে তা রোধে সচেতনতা ও সুরক্ষার অংশ হিসেবে বাংলাদেশ রেলওয়ের নিয়মিত সিডিউল ট্রেইন ‘সোনার বাংলা এক্সপ্রেস’ এর ১৫ টি বগিতে জনস্বার্থে যাত্রীদের নিরাপত্তার জন্য জীবাণু নাশক স্প্রে করা হয়।

যাত্রীদের বসার স্থান, তাদের মালামাল রাখার স্ট্যান্ড, ট্রেইনের হাতল, ওয়াশরুম, দরজা, জানালা, টিকেট কাউন্টার, যাত্রীদের অপেক্ষমাণ আসনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসমূহে জীবাণু নাশক স্প্রে করা হয়।

জীবাণু নাশক কার্যক্রমটির নেতৃত্ব প্রদান করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার, সমন্বয় করেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সাল ও বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রামের পক্ষে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করেন রেলওয়ে চট্টগ্রামের ডিআরএম সাদেকুর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রামের ডিসিও আনছার আলী, এসএমআর রতন কুমার চৌধুরী, এসএম মাহবুবুর রহমান, স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন সরকার বাপ্পী,  যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আবু নাঈম তামজীদ ও ক্রীড়া ও প্রচার-প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশসহ ৩০ জন স্বেচ্ছাসেবক অংশগ্রহণ করে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:১৮, মার্চ ২৫, ২০২০

চন্দনাইশে হৃদয়ে দিয়াকুল’র করোনা সচেতনতা কার্যক্রম


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:৪৫, এপ্রিল ২, ২০২০

বোয়ালখালীতে আগুনে পুড়ল বসতঘর


Los Angeles

২৩:৩৮, এপ্রিল ২, ২০২০

কুতুবদিয়ায় সিএনজি ও নসিমন-করিমন চালকদের ইউএনওর ত্রাণ বিতরণ