image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

করোনা নির্দেশনা উপেক্ষিত

মাইকিং করে লোক জমায়েতের আহবান জানিয়ে ফের আলোচনায় বাঁশখালী পৌর মেয়র

বাঁশখালী সংবাদদাতা    |    ২৩:৩৯, মার্চ ৩১, ২০২০

image

দেশজুড়ে চলছে লকডাউন। করোনা আতংকে মানুষজন। নির্দিষ্ট দূরত্ব বজায় রাখার ঘোষণা সরকারীভাবে থাকলেও বাঁশখালী পৌর মেয়র এর গণজমায়েতের মাইকিং জনমনে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করে। 

মঙ্গলবার (৩১ মার্চ) বিকাল ৩টার দিকে পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীর নির্দেশে পৌরসদরে মাইকিং করে মিয়ার বাজার রিক্সা-অটোরিক্সা ও টমটম এসোসিয়েশনের সকল ড্রাইভারদের আগামী বুধবার (১ এপ্রিল) সকাল ১০টায় উপস্থিত হওয়ার আহ্বান জানান। করোনা আতংকে হঠাৎ গণজমায়েতের আহ্বানে পৌরবাসীদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়।

উল্লেখ্য, বাঁশখালী পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীকে আহ্বায়ক করে বিগত ১১ ফেব্রুয়ারী বাঁশখালী পৌরসভাস্থ জলদি মিয়ার বাজার রিক্সা-অটোরিক্সা ও টমটম এসোসিয়েশনের ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির নির্বাচন স্বতঃস্ফূর্তভাবে সম্পন্ন হয়েছে। ওই নির্বাচনে নুর মুহাম্মদ নুরু সভাপতি ও আবুল কাশেম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। নব নির্বাচিত কমিটির একমাস যেতে না যেতে মেয়র একক সিদ্ধান্তে ওই নির্বাচিত কমিটি বিলুপ্ত করার লক্ষে নিজের মতো করে ভোটবিহীন নতুন একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার জন্য মূলত সকল ড্রাইভারের গণজমায়েতের আহবান করার অভিযোগ উঠে।

অটোরিক্সা-টমটম এসোসিয়েশনের বর্তমান সভাপতি নুর মুহাম্মদ নুরু অভিযোগ করে বলেন, 'পৌর মেয়র আমাদের সদ্য নির্বাচিত কমিটি বিলুপ্ত করে নিজের একক ক্ষমতা বলে গোপনে বাবুলকে সভাপতি, জামালকে সাধারণ সম্পাদক ও নুরুল আলমকে ক্যাশিয়ার করে একটি পূর্ণাঙ্গ অবৈধ কমিটি গঠন করে। জোর করে অবৈধ কমিটির ঘোষণা প্রদানের জন্য পৌরসদরে মাইকিং করে গণজমায়েতের আহ্বান করে। বেআইনীভাবে একক সিদ্ধান্তে আমাদের নির্বাচিত কমিটি বিলুপ্ত করে মনগড়া কমিটি গঠনের মতো স্বেচ্ছাচারিতার প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী মুঠোফোনে প্রতিবেদককে বলেন, 'আগামীকাল মিয়ার বাজার অটোরিক্সা-টমটম এসোসিয়েশনের সকল সদস্যদের উপস্থিতির জন্য মাইকিং করেছি ঠিক। নতুন করে কমিটি ঘোষণা করার জন্য নয়, হিসাবপত্র ঠিক করার জন্য।'

নির্বাচিত কমিটির সকল সদস্য ও অটোরিক্সা-টমটম এসোসিয়েশনের সাধারণ সদস্যরা আগের নির্বাচিত কমিটি বহাল রাখতে ও অবৈধ কমিটি গঠনের পাঁয়তারা বন্ধ চেয়ে বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি এর হস্তক্ষেপ কামনা করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image