image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

তিন হাসপাতালে পিপিই দিলেন ভূমিমন্ত্রী

জাহাঙ্গীর আলম, আনোয়ারা সংবাদদাতা    |    ২২:৪৭, এপ্রিল ১, ২০২০

image

করোনা ভাইরাস থেকে ডাক্তারদের সুরক্ষায় আনোয়ারাসহ চট্টগ্রামের তিন হাসপাতালে ২শত পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

বুধবার(১ এপ্রিল) দুপুরে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও চট্টগ্রামের ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে দুইশত পিস ব্যাক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) চিকিৎসক ও নার্সদের জন্য প্রদান করা হয়।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র ব্যক্তিগত সহকারী সচিব এড.ইমরান হোসেন বাবু জানান, বুধবার দুপুরে ভূমিমন্ত্রীর ব্যক্তিগত অনুদানের অংশ হিসেবে বিশেষ প্রতিনিধির মাধ্যমে তিন হাসপাতালে ২শত পিস পিপিই প্রদান করা হয়।

এদিকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারদের জন্য প্রদানকৃত ব্যাক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ডাক্তার আবু জাহেদ মোহাম্মদ সাইফুদ্দিনের হাতে তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, উপজেরা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও, উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ ।

এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের চেয়ারম্যান অসিম কুমার দেব, চাতুরী ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াছিন হিরু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image